মৌলভীবাজারে জামায়াতের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৩

মৌলভীবাজারে জামায়াতের বিক্ষোভ মিছিল

ডায়াল সিলেট ডেস্ক: দেশ পরিচালনায় ব্যর্থ এ সরকারের অবিলম্বে পদত্যাগ, কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচন, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মী ও উলামায়ে কেরামের নিঃশর্ত মুক্তি এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী মৌলভীবাজার জেলা।
রোববার বেলা ২টায় শহরের মৌলভীবাজার সিলেট রোডে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়।
মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আমীর ইঞ্জিনিয়ার মোঃ শাহেদ আলী। উপস্থিত ছিলেন জেলা সেক্রেটারি মোঃ ইয়ামীর আলী, পৌর আমীর হাফেজ তাজুল ইসলাম, সেক্রেটারি মুর্শেদ আহমদ চৌধুরী, সদর উপজেলা সেক্রেটারি দেওয়ান আশিক আল রশীদ চৌধুরী, ছাত্রশিবির শহর সভাপতি জিল্লুর রহমান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা আমীর ইঞ্জিনিয়ার মোঃ শাহেদ আলী বলেন, আজ বাংলাদেশের সর্বস্তরে দ্রব্যমূল্যের যে উর্ধ্বগতি হয়েছে সেটা মধ্যবিত্ত থেকে শুরু করে নিম্নমধ্যবিত্ত মানুষ স্বাভাবিকভাবে জীবন যাপন করতে পারছে না। এটা সরকারের বোধগম্য হওয়া উচিত। এই সরকার জনগণের কি হল সেগুলো মূল্যায়নের কোন তোয়াক্কা করে না। যে দল বা যে সরকার জনগণের দাবিকে মূল্যায়ন করে না তাদের একমুহূর্ত ক্ষমতায় থাকার অধিকার নেই।
অবিলম্বে আমীরে জামায়াত, আলেম-উলামা, জামায়াতের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বিরোধী সকল রাজবন্দীদের মুক্তি দাবি করে বলেন, সরকারের জেনে রাখা উচিত কয়েক হাজার মানুষকে গ্রেফতার করে জনগণের আন্দোলনকে স্তব্ধ করা যাবে না ইনশাআল্লাহ। বিজ্ঞপ্তি

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ