জেলা ও দায়রা জজ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন নবাগত জেলা পুলিশ সুপার

প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২৩

জেলা ও দায়রা জজ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন নবাগত জেলা পুলিশ সুপার

মনজু বিজয় চৌধুরী॥  মৌলভীবাজারের জেলা ও দায়রা জজ মোঃ আল-মাহমুদ ফায়জুল করিম শাহীন এর সাথে নবাগত পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, পিপিএম (বার) সৌজন্য সাক্ষাৎ করেন। রবিবার ৩০ জুলাই  সাক্ষাতকালে জেলা ও দায়রা জজ মোঃ আল-মাহমুদ ফায়জুল করিম শাহীন জেলার আইন শৃঙ্খলার সার্বিক বিষয়াদি নিয়ে আলোচনা করেন ও পরস্পর কুশল বিনিময়, ফুলেল শুভেচ্ছা জানান। সাক্ষাতকালে জেলা ও দায়রা জজকে নবাগত পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, পিপিএম (বার) ফুলের শুভেচ্ছা জানান ও মুক্তিযোদ্ধের একটি বই উপহার দেন।এরপর মৌলভীবাজার সদর কোর্ট পরিদর্শন করেন। নবাগত পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, পিপিএম (বার) সদর কোর্টে পৌঁছালে কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ ইউনুছ মিয়া তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান। কোর্টের পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে সম্মাননা দেওয়া হয়।এরপর পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, পিপিএম (বার) সদর কোর্টে কর্মরত পুলিশ কর্মকর্তাদের সাথে পরিচিত হন এবং কুশল বিনিময় করেন।

পরে পুলিশ সুপার সদর কোর্টের বিভিন্ন রেজিস্ট্রার, নথিপত্র পর্যালোচনা করেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

পরে পুলিশ সুপার সদর কোর্টের বিভিন্ন অফিস, কোর্ট মালখানা, হাজতখানা ঘুরে দেখেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় জেলার আইন শৃঙ্খলার সার্বিক বিষয়াদি নিয়ে আলোচনা করেন বিভিন্ন দিকনির্দেশনামুলক সহ বিচারপ্রার্থীদের সহায়তা প্রদান করার জন্য পাশাপাশি রাস্ট্রপক্ষে মামলা সমূহ সঠিকভাবে পরিচালনার জন্য পরামর্শ প্রদান করেন।

আলোচনা শেষে সিলেট রেঞ্জের সাবেক ডিআইজি মোঃ মকবুল হোসেন ভূঁইয়াএর মেয়ে তামান্না ফেরদৌস রুমি কর্তৃক অস্ট্রেলিয়া হতে রচিত বই এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়, মৌলভীবাজার জেলা পুলিশ এবং সদর কোর্টে কর্মরত পুলিশ সদস্যবৃন্দ।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ