যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২৩

যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মনজু বিজয় চৌধুরী॥   বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ডাঃ জুবাইদা রহমান দম্পত্তির বিরুদ্ধে ‘মিথ্যা মামলায় ফরমায়েসী অন্যায় ও বানোয়াট ‘রায়ের প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল করে যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার ৩ আগষ্ট বিকেলে মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি স্বাগত কিশোর দাস চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম এ মুক্তাদির রাজু, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমদ ও সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান এর নেতৃত্বে শহরের চৌমুহনা এলাকার কাশিনাথ সড়ক থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে এম সাইফুর রহমান সড়কের ওয়েস্টার্ন প্লাজা এলাকায় গিয়ে শেষ হয়।বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি ও জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, জেলা স্বেচ্ছাচারী দলের সভাপতি স্বাগত কিশোর দাস চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম মুক্তাদির রাজু, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমদ ও সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক জনি আহমেদ প্রমুখ।

যুবদলের কেন্দ্রীয় সহ সভাপতি জাকির হোসেন উজ্জ্বল তার বক্তব্যে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান বিএনপির ঐক্যের প্রতীক।

শেখ হাসিনার মাফিয়া ফ্যাসিস্ট সরকার যার জনপ্রিয়তায় ভীত হয়ে এই ফরমায়েশি রায় ঘোষণা করিয়েছে। বাংলার ছাত্র ও যুবসমাজ এই রায় মানে না। আমরা অবৈধ   প্রধানমন্ত্রী শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবো না।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ