জামাইপাড়া সড়ক এখন বীরমুক্তিযোদ্ধা গোলাম রব্বাণী সরণি

প্রকাশিত: ১:৫১ পূর্বাহ্ণ, আগস্ট ৫, ২০২৩

জামাইপাড়া সড়ক এখন বীরমুক্তিযোদ্ধা গোলাম রব্বাণী সরণি

সুনামগঞ্জ প্রতিনিধি :: বীরমুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ ও সাংবাদিক জননেতা গোলাম রব্বাণীর স্মরণে সুনামগঞ্জ পৌর শহরের জামাইপাড়া সড়কের নামকরণ করে বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বাণী সরণির উদ্বোধন করা হয়েছে।

 

শুক্রবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নতুন সরণির উদ্বোধন করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আলী আমাজাদ, সাবেক সংসদ সদস্য ও জননেতা গোলাম রব্বাণীর সহধর্মিণী অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা রব্বাণী, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শামছুল আবেদীন, নারী নেত্রী সঞ্চিতা চৌধুরী, শহীদ জগৎজ্যোতি পাঠাগারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালেহ আহমদ, জেলা পরিষদ সদস্য ফৌজি আরা বেগম শাম্মী, আওয়ামী লীগ নেতা রেজাউল আলম নিক্কু, সুনামগঞ্জ পৌর ডিগ্রি কলেজের অধ্যাপক শাহ আবু নাসের, প্রভাষক দুলাল মিয়া, কেন্দ্রীয় যুবলীগ নেতা ও জননেতা গোলাম রব্বাণীর ছেলে ফজলে রাব্বী স্মরণ, জননেতা গোলাম রব্বাণীর মেয়ে ডা. কনিজ রেহনুমা কথা, ফতেপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন প্রমুখ।

 

উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন, এটি আমাদের জন্য গর্বের যে আমরা আমাদের সুনামগঞ্জ পৌর শহরের বিভিন্ন সড়কের নামগুলো বীর মুক্তিযোদ্ধাদের নামে করতে পেরেছি, আজকেও আমরা আমাদের সবার প্রিয় মুখ এবং রাজপথের লড়াকু সৈনিক বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বাণী নামে একটি সড়কের নামকরণ করা হয়েছে। বর্তমান সরকার মুক্তিযুদ্ধের পক্ষের সরকার তাই এই সরকার মুক্তিযোদ্ধাদের সম্মান দিতে জানে, তাই আজকে থেকে আমরা এই জামাইপাড়া সড়কের নাম বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বাণী সরণি হিসেবে উদ্বোধন করা হলো এবং আজকে থেকে সবাই এই নামেই সড়কটি ব্যবহার করবেন।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ