সিএনএন বাংলা’র শাকের ও মুন্নী কক্সবাজার জেলা প্রেসক্লাব’র সদস্য নির্বাচিত

প্রকাশিত: ১:৪৯ পূর্বাহ্ণ, আগস্ট ৫, ২০২৩

সিএনএন বাংলা’র শাকের ও মুন্নী কক্সবাজার জেলা প্রেসক্লাব’র সদস্য নির্বাচিত

সালেহ আহমদ (স’লিপক): কক্সবাজার জেলা প্রেসক্লাব’র কার্যকরী পরিষদের সদস্য নির্বাচিত হলেন সিএনএন বাংলা’র ব্যবস্থাপনা সম্পাদক ও দৈনিক প্রতিদিনের কাগজ’র স্টাফ রিপোর্টার শাকের বিন ফয়েজ এবং বিভাগীয় সম্পাদক ইয়াছমিন মুন্নী।

কক্সবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী ও সাধারণ সম্পাদক এইচএম এরশাদ প্রেসক্লাবের কার্যকরী কমিটিতে ওই দুই সাংবাদিককে নির্বাচিত ঘোষণা দেন।

সিএনএন বাংলা’র ব্যবস্থাপনা সম্পাদক শাকের বিন ফয়েজ ও বিভাগীয় সম্পাদক ইয়াছমিন মুন্নী কক্সবাজার জেলা প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে সিএনএন বাংলা পরিবার।

সিএনএন বাংলা’র সম্পাদক তৌহিদ বেলাল, নির্বাহী সম্পাদক ও দৈনিক আজকের বাংলা’র জেলা প্রতিনিধি সালাহউদ্দিন কাদের, বার্তা সম্পাদক ও চ্যানেল কর্ণফুলীর বার্তাপ্রধান রোকনউদ্দিন আল মুরাদ, স্টাফ রিপোর্টার অ্যাডভোকেট আয়েশা আক্তার, সেলিম উদ্দীন, মুহাম্মদ হেলাল উদ্দিন, নুর মোহাম্মদ, ঢাকার ব্যুরো চিফ নাজমুন নাহার, চট্টগ্রামের ব্যুরো চিফ হোসেন বাবলা, ময়মনসিংহের ব্যুরো চিফ মাহমুদুল্লাহ রিয়াদ, সিলেটের ব্যুরো চিফ মোঃ সালেহ আহমদ (স’লিপক), বিশেষ প্রতিনিধি শেখ আলাউদ্দিন ও এমকে আলম চৌধুরীসহ সিএনএন বাংলা’র সকল প্রতিনিধি ও সংবাদদাতারা এক শুভেচ্ছা বার্তায় অভিনন্দন জানিয়েছেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ