জেলায় শ্রেষ্ঠ হলেন শ্রীমঙ্গলের ইউএনও আলী রাজিব মাহমুদ মিঠুন

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২৩

জেলায় শ্রেষ্ঠ হলেন শ্রীমঙ্গলের ইউএনও আলী রাজিব মাহমুদ মিঠুন

ডায়াল সিলেট ডেস্ক :: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩-এ মৌলভীবাজার জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন।

শ্রীমঙ্গলে ইউএনও হিসেবে যোগদানের পর থেকে তিনি শ্রীমঙ্গল উপজেলার শিক্ষা, স্বাস্হ্য, মৎস্য উৎপাদন, আশ্রয়ণ প্রকল্প, নৃ-গোষ্ঠির জীবনমান উন্নয়নসহ সরকারের বিভিন্ন উন্নয়মুলক কর্মকা- বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

ইউএনও আলী রাজিব মাহমুদ মিঠুন ২০০৯ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বিদ্যায় এমএসসি ডিগ্রি অর্জন করেন। ২০১৬ সালে তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ে সহকারি কমিশনার হিসেবে যোগদান করে তার কর্মজীবন শুরু করেন। পরবর্তিতে তিনি ২০১৯ সালে মানিকগঞ্জ সদর উপজেলায় এসি ল্যা- হিসেবে যোগ দেন। ২০২১ সালে রংপুরে পরিবেশ অধিদপ্তরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদান করেন। সর্বশেষ তিনি ২০২২ সালের ৮ মে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদন করেন।

ইউএনও আলী রাজিব মাহমুদ মিঠুন ১৯৮৫ সালের ১৯ আগস্ট ঠাঁকুরগাওয়ে জন্মগ্রহন করেন। তার পিতা মো. আবদুর রাজ্জাক ও মাতা মিনারা খাতুন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং তার স্ত্রী নুজহাত ইয়াসমিন বৃষ্টি। তিনি এক কন্যা সন্তানের জনক।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ