শ্রীমঙ্গলে বিষামনি বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২৩

শ্রীমঙ্গলে বিষামনি বাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত
মনজু বিজয় চৌধুরী॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে আইনশৃঙ্খলা বিষয়ক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৮ সেপ্টেম্বর) শ্রীমঙ্গল উপজেলার ৩নং সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে বিষামনি এলাকায় সারদীয় দূর্গাপুজায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে বিট পুলিশিং সভা অনুষ্টিত হয়েছে।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার।
এছাড়াও প্রতিটি এলাকায় মাদক, জুয়ার বিরুদ্ধে সাধারণ জনগণকে সচেতন থাকতে হবে। আসন্ন দূর্গা পুজায় আইনশৃঙ্খলা রক্ষায় সকলকে একসাথে কাজ করার করতে হবে। যে কোনো আইনগত সহায়তার জন্য সরাসরি থানায় গিয়ে সেবা গ্রহন করার অনুরোধ করা হয়।সভায় আরো উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম, ইউপি সদস্য লিটন মিয়া, বিষামনি বাজার কমিটির সভাপতি, সম্পাদকসহ বিষামনি বাজারের ব্যবসায়ী ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে ওসি জাহাঙ্গীর হোসেন সরদার বলেন বিট পুলিশিং সভায় বিষামনি বাজারে দোকান চুরির ঘটনা বন্ধে স্থানীয় ভাবে পাহারাদার নিয়োগের জন্য পরামর্শ প্রদান করা হয়। তাছাড়া এলাকায় মাদক, জুয়ার বিরুদ্ধে সাধারণ জনগণকে সচেতন করে আসন্ন দূর্গা পূজায় আইনশৃঙ্খলা রক্ষায় সকলকে একসাথে কাজ করার আহবান জানানো হয়। যে কোনো আইনগত সমস্যায় সরাসরি থানায় গিয়ে পুলিশি সেবা গ্রহণের জন্য উপস্থিত সকলকে অনুরোধ করা হয়।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ