রাজনগরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২৩

রাজনগরে নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

ডায়াল সিলেট ডেস্ক :: মৌলভীবাজারের রাজনগরে উপজেলা নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সভা ও ভুক্তা অধিকার আইন ২০০৯ অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে সভা দুটি অনুষ্ঠিত হয়।রাজনগর উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আক্তার মিতার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সদস্যরা নিরাপদ থাকতে ব্যবস্থাপনা নিয়ে বক্তব্য রাখেন।বক্তারা বলেন, নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।  খাদ্যে ভেজালের কারণে আমাদের শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যাচ্ছে। শিশুরা দ্রুত রোগাক্রান্ত হচ্ছে। বিভিন্ন শাকসবজিতে পরিমানের চেয়ে অধিক কীটনাশক ব্যবহার করা হচ্ছে। কিছু কীটনাশক ৩-৪ থেকে ১৫ দিন এমনকি দীর্ঘদিনও এর প্রভাব থেকে যায়। তাই নিরাপদ খাদ্যের জন্য আমাদের সকলকে সচেতন হতে হবে।
সভায় বক্তব্য রাখেন- নবাগত উপজেলা কৃষি কর্মকর্তা আল আমিন, নিরাপদ খাদ্য অধিদপ্তরের মৌলভীবাজারের প্রতিনিধি সৌরভ রায়, রাজনগর টেকনিক্যাল কলেজের ইন্সট্রাক্টর শিপন মিয়া, রাজনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, মুন্সিবাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক বাবলু আহমদ, রোজিনা এগ্রোফার্মের পরিচালক নানু মিয়া প্রমুখ।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ