পুলিশের প্রচেষ্টায় মা-বাবার কাছে ফিরলেন সুমি

প্রকাশিত: ৪:১৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২৩

পুলিশের প্রচেষ্টায় মা-বাবার কাছে ফিরলেন সুমি

ডায়াল সিলেট ডেস্ক :: জাফলং টুরিস্ট পুলিশ ও গোয়াইনঘাট থানা পুলিশের আন্তরিক সহযোগিতায় মা-বাবার নিকট ফিরে গেলেন জাফলং এ ঘুরতে এসে হারিয়ে যাওয়া টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার বড়বাড়ী চকপাড়া গ্রামের তুলা মিয়ার মেয়ে সুমি বেগম।

 

পুলিশ সূত্রে জানা যায়, টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার বড়বাড়ী চকপাড়া গ্রামের তুলা মিয়ার মেয়ে সুমি বেগম গত ১৬ সেপ্টেম্বর সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং পর্যটন কেন্দ্রে পরিবারের অন্যান্য সদস্যের বেড়াতে আসেন। জাফলং পর্যটন কেন্দ্রে ঘুরতে ঘুরতে সুমি বেগম পথ ভুলে সঙ্গী হরা হয়ে পড়েন। জাফলং এলাকার বল্লাঘাটে ঘুরাফেরা করার সময় পথ হারিয়ে যান এবং বাড়ির ঠিকানা না দিতে পারায় স্থানীয় লোকজন টুরিস্ট পুলিশের কাছে ভিকটিম সুমি বেগমকে হস্তান্তর করেন।

 

টুরিস্ট পুলিশ সুমি বেগম কে থানায় নিয়ে আসেন এবং নারী ও শিশু হেল্প ডেক্সে রাখা হয়। ভিকটিমের পরিবারের সহিত যোগাযোগ করা হইলে ভিকটিম সুমি বেগমের মা তাহার মেয়েকে বাড়িতে নিতে অস্বীকৃতি জানায়। পরবর্তীতে টাঙ্গাইল জেলার কালিহাতি থানায় গোয়াইনঘাট থানা হইতে বার্তা প্রেরণ করা হয় এবং ভিকটিম সুমি বেগম এর পরিবারের সহিত যোগাযোগ করত: গোয়াইনঘাট থানায় আসিয়া সুমি বেগমকে গ্রহন করার জন্য অনুরোধ করা হয়।

 

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুলের একান্ত প্রচেষ্টায় ১৯ সেপ্টেম্বর সুমি বেগমের পিতা তুলা মিয়া ও মা কহিনুর বেগম, চাচা সুলেমান মিয়া গোয়াইনঘাট থানায় এসে সুমি বেগমকে নিজের জিম্মায় নিয়ে যান।

 

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল বলেন, গত ১৬ সেপ্টেম্বর সুমি জাফলং বেড়াতে এসে রাস্তা ভুল করে হারিয়ে যান। সুমি বেগমের গতিবিধি রহস্যজনক দেখা স্থানীয়রা তাকে পুলিশের হাওলা করেন। পরবর্তীতে গোয়াইনঘাট থানা পুলিশ সুমি বেগমের পিতা-মাতার সন্ধান করে তাদের জিম্মায় বুঝিয়ে দেন।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ