শৈলকুপায় দুলাল বিশ্বাসের সমর্থনে নির্বাচনি গণসমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২৩

শৈলকুপায় দুলাল বিশ্বাসের সমর্থনে নির্বাচনি গণসমাবেশ অনুষ্ঠিত
মনজু বিজয় চৌধুরী॥ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী গণসংযোগ ও গনসমাবেশ করেছেন ঝিনাইদহ-১ আসনের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী , ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বিশ্বাস বিল্ডার্স ও দৈনিক কালবেলা মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল। মঙ্গলবার বিকাল ৪ টায় শৈলকুপার হাট ফাজিলপুর বাজারে এই গণসংযোগ ও গনসমাবেশ অনুষ্ঠিত হয়।
শৈলকুপার ১০ নং বগুড়া ইউনিয়ন ,১১ নং আবাইপুর ইউনিয়ন, ১২ নং নিত্যানন্দপুর আওয়ামী লীগের উদ্যেগে এই গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে!
আবাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আমজাদ হোসেন মোল্লার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জনাব সাইদুল করিম মিন্টু , জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরোয়ার জাহান বাদশা।
এদিকে এর আগে দুপুর থেকেই এই বিশাল গনসমাবেশে শৈলকুপা উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নেতা কর্মীরা ব্যানার, ফেস্টুন ও বাদ্যযন্ত্র বাজিয়ে মিছিল করতে করতে গনসমাবেশে স্থলে যোগ দেন।
এছাড়া উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ১১ নং আবাইপুর ইউনিয়নের চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস , শৈলকুপা উপজেলার সাবেক সাধারন সম্পাদক মোস্তফা আরিফ রেজা মুন্নু, ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এ্যাড. আজাদুর রহমান, শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুলফিকার কায়সার টিপু, শৈলকুপা উপজেলা কৃষক লগের সহ-সভাপতি আমিরুল ইসলাম, ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক সদস্য রেজাউল করিম খান সহ আরও অনেকে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাইদুল করিম মিন্টু তার বক্তব্যে বলেন, আমাদের বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এক সময় আমাদের ঝিনাইদহ হতে ঢাকা যেতে ১ দিন লেগে যেতো, বর্তমানে পদ্মাসেতুর কারনে আমরা ঢাকায় যেয়ে কাজ শেষ করে ফিরে আসতে পারছি, মাত্র ৩ থেকে সাড়ে ৩ ঘন্টা সময় লাগছে। এটির অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তাছাড়া বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে, বয়স্ক মানুষের জন্য বয়স্ক ভাতা, প্রতিবন্ধি ভাতা, মাতৃত্বকালীন ভাতা সহ গৃহহীনদের জন্য আবাসনের ব্যবস্থা করেছেন। তবে আপনারা কেন নৌকা মার্কায় ভোট দিবেন না, কোন অপরাধ করলে আমরা নেতা কর্মীরা করেছি, শেখ হাসিনা তো কোন অপরাধ করেনি। তাই আপনারা দেশের সার্বিক উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো তাকে জয়যুক্ত করুন।
যাকে ঘিরে এই গণসমাবেশ সেই মুক্তিযোদ্দা পরিবারের সন্তার জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অনুষ্ঠানের বিশেষ অতিথি নজরুল ইসলাম দুলাল তার বক্তব্যে বলেন, শৈলকুপার মানুষের মাথা উচু করে বাঁচবার স্বপ্ন পুরনে আমি সর্বদা কাজ করে যাবো! মানুষকে সচেতন হতে হবে নিজের এবং নিজের পরিবারের সুরক্ষার জন্য! মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য যে দিন রাত পরিশ্রম করে চলেছেন উন্নয়নের জন্য সেই ধারাবাহিকতা শৈলকুপাতে প্রভাব বিস্তার করতে হলে আপনাদের চাওয়া পাওয়ার মুল্যায়ন অবশ্যই নেত্রী করবেন!
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ