কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় কাপড়সহ আটক ২

প্রকাশিত: ২:৪৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২৩

কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় কাপড়সহ আটক ২

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা থেকে ১৩ লক্ষ ২৬ হাজার টাকার ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা আটক করেছে পুলিশ। এ সময় শাড়ি ও লেহেঙ্গা চোরাচালানের সাথে জড়িত ২ জনকেও আটক করা হয়। তারা হলেন কাঠালবাড়ী গ্রামের মজিবুর রহমানের ছেলে রিয়াজ মিয়া (৩০), ইব্রাহিম মিয়ার ছেলে মো. ইসমাইল মিয়া (২৮)। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

 

মঙ্গলবার সকালে কোম্পানীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে কাঠালবাড়ী থেকে তাদেরকে আটক করে। পুলিশ জানায়, চোরাচালান বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার সকালে কাঠালবাড়ী গ্রামের রিয়াজ মিয়ার বাড়িতে এসআই (নিঃ) শরীফুল ইসলাম, এসআই সুরঞ্জিত তালুকদার ও এসআই মাসুদ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন। অভিযানে রিয়াজ মিয়ার ঘর থেকে ২৩ বস্তা ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা জব্দ করা হয়। এতে ১ হাজার ১শ ১০ পিস ভারতীয় শাড়ি ও ১শ ৪৪পিস লেহেঙ্গা ছিল। যার মূল্য ১৩ লক্ষ ২৬ হাজার টাকা। এসময় রিয়াজ মিয়াকে জিজ্ঞাসাবাদ করলে সে তার সহযোগীর তথ্য দেয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে মো. ইসমাইল মিয়াকে আটক করা হয়।

 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, চোরাচালানবিরোধী অভিযানে আমরা ১৩ লক্ষ ২৬ হাজার টাকার ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা আটক করেছি। এ সময় আরো ২ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

 

0Shares