বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২৩

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত
সালেহ আহমদ (স’লিপক): মৌলভীবাজারে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে এক বিশেষ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৭ অক্টোবর) রাতে শহরের মামার বাড়ি রেস্টুরেন্টের হল রুমে বঙ্গবন্ধু ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার সভাপতি নির্মল কান্তি দেব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল জলিল শাহীন এর সঞ্চালনায় এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি সৈয়দ সুয়েব আহমেদ, সহ-সভাপতি এড. মীর্জা ছায়েফ উদ্দিন বেগ, সহ-সভাপতি বদরুল ইসলাম, সহ-সভাপতি লক্ষী কান্ত দেব, সহ-সভাপতি জসিম উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক জগদীশ দাশ, সাংগঠনিক সম্পাদক কপিল দেব, দপ্তর সম্পাদক এড. ভিক্টর প্রেন্টিস উচ্ছ্বাস, তাপস দে, আমিনুল হক, শামীম মিয়া প্রমুখ।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাবুল মিয়া, আব্দুর রহমান, চমক আচার্য্য ইমন, লাহীন আহমেদ, পুনেন্দু দে, সুবিনয়, সুরঞ্জিত দত্ত, মোঃ ইকবাল সহ সংগঠনের নেতৃবৃন্দ।
বিশেষ মত বিনিময় সভায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার আয়োজনে ফ্রী মেডিকেল ক্যাম্প এর বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয় এবং সংগঠনের নেতৃবৃন্দের বক্তব্যের মাধ্যমে ফ্রী মেডিকেল ক্যাম্প ও সাংগঠনিক বিষয়াদী তুলে ধরা হয়।
ফ্রী মেডিকেল ক্যাম্প সফলকল্পে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ ও শক্তিশালী সংগঠনে পরিণত করতে এ বিশেষ সভার আয়োজন করা হয়েছে বলে জানান সাংগঠনিক সম্পাদক কপিল দেব।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ