রাজনগরে আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১:১৬ পূর্বাহ্ণ, অক্টোবর ১১, ২০২৩

রাজনগরে আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ডায়াল সিলেট ডেস্ক  মৌলভীবাজারের রাজনগর থানায় আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) সন্ধ্যা ৭ ঘটিকায় রাজনগর থানায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় আসন্ন দুর্গাপূজায় এলাকার যানজট নিয়ন্ত্রণ, পূজা মন্ডপে সিসি ক্যামেরা স্থাপন, সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজবসহ দুর্গাপূজায় সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আলোচনা করা হয়।

মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে রাজনগর থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষন রায় বলেন দুর্গাপূজায় কেউ বিশৃঙ্খলা করলে, “সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন গুজব বা ধর্ম নিয়ে কটূক্তি করলে তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন , মৌলভীবাজার জেলার মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা অনুযায়ী আসন্ন দুর্গাপূজায় সর্ব্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সবাই এক হয়ে কাজ করলে আমাদের হিন্দু-মুসলমান সম্প্রীতিতে কেউ বিভেদ সৃষ্টি করতে পারবে না।

সভায় সম্প্রীতি বজায় রেখে সুন্দর ও সুশৃংখলভাবে শারদীয় দুর্গোৎসব সম্পন্ন করার বিষয় নিয়ে উপস্থিত সবাই আলোচনায় অংশ নেন এবং বিভিন্ন পরামর্শ ও দিকনির্দেশনামূলক মতামত তুলে ধরেন। প্রতিটি মন্ডপে পুলিশ, আনসার বাহিনী ছাড়াও সিভিলে আইনশৃঙ্খলা বাহিনী নিরাপত্তার কাজে নিয়োজিত থাকবে বলে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়।

এ সময় প্রশাসনের পক্ষ থেকে দূর্গা পূজা চলাকালীন সময়ে দল মত, ধর্ম বর্ণ নির্বিশেষে সবাইকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়

মতবিনিময় সভায় রাজনগর উপজেলার পূজা উদযাপন পরিষদের সভাপতি অসিত দেব, সাধারণ সম্পাদক শ্রীপদ বৈদ্য এবং রাজনগর উপজেলার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মনোজ রায়সহ বিভিন্ন ইউনিয়নের পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ