ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র কমিটি ঘোষণা

প্রকাশিত: ১:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০২৩

ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র কমিটি ঘোষণা

ডায়াল সিলেট ডেস্ক : জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে-এর ২০২৩-২০২৫ সেশনের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার স্থানীয় সময় রাত ৮টায় লন্ডনের একটি হোটেলে আয়োজিত সভায় কমিটি ঘোষণা করা হয়। ৩১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি হলেন সালেহ আহমেদ, সহ-সভাপতি আব্দুস সামাদ রাজু, মোহাম্মদ আবুল কালাম, জি এম চৌধুরী রনি ও লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাবেল. যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুস সবুর, সহ-সাধারণ সম্পাদক খায়রুল হাসান শাহিন, মোজাহিদ আলী সুমন ও মাসুম আহমেদ রনি, কোষাধ্যক্ষ সিপার রেজা, সহকারী কোষাধ্যক্ষ ইখতিয়ার মিয়া মাসুম, সাংগঠনিক সম্পাদক আযহার উদ্দিন আহমেদ ওয়াসীম, সহ-সাংগঠনিক সম্পাদক খালেদ হোসেন, মিডিয়া ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান, আইন বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান, জনকল্যাণ সম্পাদক মারুফ আহমেদ পাপ্পু, শিক্ষা ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তাছভীর আহমেদ ফাহিম, ইভেন্ট সেক্রেটারি সাইফুজ্জামান দীপলু ও ধর্ম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম মইনুল।
কার্যকরি সদস্য হলেন, ফারুক আহমেদ, ইউনুছ মিয়া, রিয়াজ উদ্দিন, জিল্লুর রহমান কয়েছ, তাজুল ইসলাম, কামাল হোসেন, দেওয়ান মইনুল হক উজ্জ্বল, দেলওয়ার হোসেন, আতিকুর মিয়া সুমন, আব্দুল মতিন মুন্না ও মোহাম্মদ এমদাদুল হোসেন রাসেল। এছাড়া মাছুম রেজা, মাওলানা আব্দুল মুমিন, হাফিজ কামাল উদ্দিন, মাওলানা শামছুল ইসলাম ও আসরাফুল হক জালাল-এর সমন্বয়ে ৫ সদস্যের উপদেষ্টা কমিটি গঠন করা হয়।
এর আগে গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টায় লন্ডনের মাইক্রো বিজনেস পার্ক-এ সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত হয়। সভাপতি রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে বার্ষিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাবেল। হিসাব বিবরণী পেশ করেন কোষাধ্যক্ষ এম এ সবুর। সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন সলিসিটর সাদিকুর রহমান। বক্তব্য রাখেন আব্দুস সামাদ রাজু, সালেহ আহমদ, মোহাম্মদ আবুল কালাম, লুৎফুর রহমান, জিল্লুর রহমান কয়েছ, জি.এম রনি, কামাল হোসেইন, মাহবুবুর রহমান, ইখতিয়ার মিয়া মাসুম, মাসুম আহমেদ রনি, খালেদ হোসেন, তাছভীর আহমদ ফাহিম, সাইফুজ্জামান দীপলু, রেজাউল ইসলাম রুবেল, আতিকুর মিয়া সুমন প্রমুখ। দ্বিতীয় অধিবেশনে নির্বাচন কমিশন বর্তমান কমিটি বাতিল করেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ