৫২তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে সিলেট বিভাগীয় সমবায় কার্যালয়ের প্রস্তুতি সভা

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২৩

৫২তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে সিলেট বিভাগীয় সমবায় কার্যালয়ের প্রস্তুতি সভা

ডায়াল সিলেট ডেস্ক :: ৫২তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে সিলেট বিভাগীয় সমবায় কার্যালয়ের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার নগরীর উপশহরস্থ বিভাগীয় সমবায় কার্যালয়ের হলরুমে সিলেট বিভাগের ২৭টি সমবায় সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

 

সিলেট সদর উপজেলার সমবায় অফিসার মোহাম্মদ মনির হোসেনের সঞ্চালনায় প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় সমবায় কার্যালয়ের যুগ্ম নিবন্ধক মো. জিয়াউল হক।

 

সভায় প্রধান অতিথি সিলেট বিভাগীয় সমবায় কার্যালয়ের যুগ্ম নিবন্ধক মো. জিয়াউল হক আগামী ৪ নভেম্বর শনিবার জাতীয় সমবায় দিবস পালনে সমবায় সমিতির সকল সভাপতি ও সাধারণ সম্পাদকদের বিভিন্ন দিকনির্দেশনা দেন এবং সমবায় সমিতিগুলোকে আরও গতিশীল করতে ও সংগঠনের সদস্যদের জীবনমান উন্নয়নে কাজ করার জন্য আহবান জানান। পাশাপাশি এলাকার বেকার যুব সমাজ ও নারীদের সমবায় সমিতিতে অন্তর্ভুক্তির জন্য পরামর্শ দেন।

 

প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় সমবায় কার্যালয়ের সহকারী নিবন্ধক মুহাম্মদ তানিম রহমান, জেলা সমবায় অফিসার চন্দন দত্ত, উপ-সহকারী নিবন্ধক মোহাম্মদ জামাল মিয়া, কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মহবুবুর রহমান, হলি ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক নিয়াজ মো. আজিজুল করিম, সিলেট টাউন কো- অপারেটিভ সোসাইটি লিমিটেডের সভাপতি অ্যাডভোকেট মইন উদ্দিন, কেন্দ্রীয় মৎস্য জীবি সমবায় সমিতি লিমিটেডের সভাপতি সুসেন্দ্র চন্দ্র নমঃ খোকন, বাংলাদেশ ব্যাংক ভোগ্যপণ্য সরবরাহকারী ও সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক মো. মইন উদ্দিন।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ