জালালাবাদ গ্যাস বিদ্যা নিকেতনে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২৩

জালালাবাদ গ্যাস বিদ্যা নিকেতনে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

ডায়াল সিলেট ডেস্ক :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০তম জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২৩ উপলক্ষে জালালাবাদ গ্যাস বিদ্যা নিকেতনের আয়োজনে আলোচনা সভা ও চিত্রাঙ্কন, কবিতা ও ছড়া আবৃত্তি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার সকালে নগরীর রায়নগরস্থ জালালাবাদ গ্যাস বিদ্যা নিকেতনে শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন, কবিতা ও ছড়া আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 

আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জালালাবাদ গ্যাসের মহাব্যবস্থাপক প্রকৌশলী সারোয়ার জাহান মাহমুদ।

 

জালালাবাদ গ্যাসের সাবেক মহাব্যবস্থাপক মো. বদরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জালালাবাদ গ্যাসের মহাব্যবস্থাপক প্রকৌশলী লিটন নন্দী, মহাব্যবস্থাপক প্রকৌশলী মুহাম্মদ রেজাউল করিম, জালালাবাদ গ্যাসের অফিসার অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আমিরুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক তৌফিকুল আহসান চৌধুরী, জালালাবাদ গ্যাস শ্রমিক লীগ ১৬৯০ (সিবিএ)-এর সাধারণ সম্পাদক মো. রুবেল আহমদ, ক্লাব সহ-সভাপতি লিয়াকত আলী গাজী।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কুলের শিক্ষক মো. আবুল হোসেন। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন মো. আনিসুল হক। অনুষ্ঠান পরিচালনা করেন জালালাবাদ গ্যাস ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক রাজিউর রহমান ও স্কুলের শিক্ষক মোস্তফা কামাল হাসিব।

 

অনুষ্ঠানের শুরুতে মিলাদ ও দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন কোয়ার্টার মসজিদের পেশ ইমাম মাওলানা আবুল বশর।

 

পুরস্কার বিতরণ শেষে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শিশুদের নিয়ে কেক কাটেন অতিথিবৃন্দ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ