ঢাকায় হোটেল থেকে বিএনপির ৫১ নেতাকর্মী গ্রেফতার: ডিবি

প্রকাশিত: ৩:৩৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০২৩

ঢাকায় হোটেল থেকে বিএনপির ৫১ নেতাকর্মী গ্রেফতার: ডিবি

ডায়াল সিলেট ডেস্ক :: রাজধানীর কাকরাইলে মেরিনা আবাসিক হোটেল থেকে ‌‘ষড়যন্ত্রের পাঁয়তারার অভিযোগে’ বিএনপির ৫১ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার দিনগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

গোয়েন্দা মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) রাজীব আল মাসুদ বুধবার বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, বুধবার রাতে তাদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য উপাদানাবলী আইনে রমনা থানায় মামলা হয়েছে। আগামীকাল (বৃহস্পতিবার) আদালতে হাজির করা হবে।

 

তিনি বলেন, রাজধানীর কাকরাইলে মেরিনা আবাসিক হোটেলে কিছু ব্যক্তি ‘ষড়যন্ত্রের পাঁয়তারা করছে’, এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে সেখানে অভিযান চালানো হয়। এসময় সেখানে পুলিশের ওপর ককটেল ছুড়ে মারা হয়। তবে এতে কেউ আহত হননি। এসময় ডিবি পুলিশ সেখান থেকে স্থানীয় বিএনপির ৫১ নেতাকর্মীকে আটক করে। তাদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্রও উদ্ধার করা হয়েছে। ডিবির এক কর্মকর্তা বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন।

 

ডিসি রাজীব আল মাসুদ আরও বলেন, মামলায় গ্রেফতার স্থানীয় ৫১ জন নেতাকর্মীকে আসামি করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা ২০০-৩০০ জনের কথা উল্লেখ করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিদের বৃহস্পতিবার আদালতে হাজির করা হবে।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ