জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

প্রকাশিত: ১২:৪৮ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০২৩

জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত
সালেহ আহমদ (স’লিপক): আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি, এই স্লোগানকে সামনে রেখে এ বছর সপ্তমবারের মতো সরকারি উদ্যোগে দিবসটি পালন উপলক্ষে মৌলভীবাজারে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৩ উদযাপন, বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২২ অক্টোবর) সকালে মৌলভীবাজার জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে জেলা প্রশাসনের সভাকক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
মৌলভীবাজার জেলা প্রশাসন ও বিআরটিএ এর আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে আলোচনায় অংশগ্রহণ করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল হক, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজমল হোসেন, বিঅরটিএ সহকারি পরিচালক মুঃ হাবিবুর রহমান, মোটরযান পরিদশক  শেখ ওয়াহিদ, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক সৈয়দ নওসের আলী খোকন, নিরাপদ সড়ক চাই (নিসচা) সভাপতি খিজির মুহাম্মদ প্রমুখ।
দেশব্যাপী পালিত জাতীয় নিরাপদ সড়ক দিবসে প্রতি বছরের মতো এবারও সরকারি কর্মসূচির পাশাপাশি নিসচাসহ বিভিন্ন সংগঠন ব্যাপক কর্মসূচি পালন করেছে। দিবসটি উপলক্ষে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ  (বিআরটিএ) মৌলভীবাজার সার্কেল ১ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত মাসব্যাপী শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতামূলক সেমিনার, আলোচনা, র‌্যালি, নিরাপদ নামে স্মরণিকা, পোস্টার ও লিফলেট প্রকাশ এবং বিতরণ প্রভৃতি কর্মসূচি পালন করেছে।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ