পৌর শহরের বিভিন্ন পূজামণ্ডপে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন জেলার বিএনপির সাধারণ সম্পাদক

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২৩

পৌর শহরের বিভিন্ন পূজামণ্ডপে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন জেলার বিএনপির সাধারণ সম্পাদক
ডায়াল সিলেট ডেস্ক: দুর্গাপূজার নবমীতে মৌলভীবাজার পৌর শহরের বিভিন্ন পূজামণ্ডপে গিয়ে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান।
সোমবার (২৩ অক্টোবর) রাতে মৌলভীবাজার পৌর শহরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করে দলের চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শুভেচ্ছা জানান তিনি।
মিজানুর রহমান বলেন, হাজার বছর ধরে এখানে আমাদের সনাতন মানুষেরা পূজা পালন করছেন। বাংলাদেশ এমন একটি দেশ যেখানে মানুষ সাম্প্রদায়িকতা বিশ্বাস করে না। বাংলাদেশের হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান, মুসলিম সবাই এক সঙ্গে মুক্তিযুদ্ধ করেছে, প্রাণ দিয়েছে এবং দেশ স্বাধীন করেছে।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক বলেন, স্বাধীনতার সময়ে আমাদের লক্ষ্য ছিল একটি তা হলো— কোনো ধর্ম নয়, বর্ণ নয়, কোনো সম্প্রদায় নয়, দেশের মানুষের জন্য সত্যিকার অর্থেই একটি গণতান্ত্রিক, স্বাধীন সার্বভৌম রাষ্ট্র নির্মাণ করা। আমরা সেই লক্ষ্যে কাজ করেছি, কাজ করে চলেছি। আমাদের প্রতিষ্ঠাতা, স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমান সংগ্রাম করেছেন, যুদ্ধ করেছেন, তিনি যে দর্শন দিয়েছিলেন সেটাই বিএনপির দর্শন।
তিনি আরও বলেন, দুর্ভাগ্য আমাদের আজকে ৫২ বছর স্বাধীনতার পরেও এ কথা বলতে খুব কষ্ট হয় যে, ১৯৭১ সালে যে স্বপ্ন দেখেছিলাম বাংলাদেশে সেটা আজ ধুলায় মিশে গেছে। সেই গণতন্ত্র হরণ করা হয়েছে, মানুষের অধিকারগুলো হরণ করা হচ্ছে। এমনকি ন্যূনতম অধিকার মানুষের ভোটের অধিকার সেটার জন্য মানুষকে লড়াই করতে হচ্ছে।
উপস্থিত ছিলেন ৭নং চাঁদনীঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সদস্য মোশাররফ হোসেন বাদশা, মৌলভীবাজার জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি সাবেক কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, মৌলভীবাজার জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক গাজী মারুফ, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আহমেদ আহাদ প্রমুখ।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ