শ্রীমঙ্গল আনসার ও ভিডিপির ডেঙ্গজ্বর প্রতিরোধে সচেতনতা মুলক কর্মসূচী

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২৩

শ্রীমঙ্গল আনসার ও ভিডিপির ডেঙ্গজ্বর প্রতিরোধে সচেতনতা মুলক কর্মসূচী

ডায়ালসিলেট ডেস্ক :: শ্রীমঙ্গলের উন্নয়নের অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য বাংলাদেশ প্রোগ্রামে কালাপুর পাহাড়ি এলাকায় ডেঙ্গজ্বর প্রতিরোধে সচেতনতা মুলক উঠান বৈঠক করেছে ইউনিয়ন  আনসার ও ভিডিপি।
আজ দুপুরে কালাপুর গারো লাইনে কালপুর ইউনিয়ন দলনেতা মনছুর আহমদ এর পরিচালনায় সচেতনা মুলক অনুষ্ঠানটি করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিস্ত ছিলেন, উপজেলা প্রশিক্ষিকা রুনা চৌধুরী, ইউনিয়ন সহকারী প্লাটুন কমান্ডার সজল সুত্র ধর প্রমূখ।
এছাড়াও সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপুজা উপলক্ষ্যে পুজামন্ডপে পরিদর্শন করেন বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মৌলভীবাজার জেলা কমাড্যান্ট মোঃ মোতালিব হোসেন।
শারদীয় দুর্গা পুজা উৎসব ২০২৩ উপলক্ষ্যে বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী ও শ্রীমঙ্গল  উপজেলা আনসার  ভিডিপি অভুতপূর্ব দৃষ্টান্ত স্থাপন করেছে। রুটিন মাফিক প্রতিটি পুজা মন্ডপ পরিদর্শন ও আইন শৃংখলা রক্ষা করাসহ দর্শনার্থীদের চলার পথ সুগম করে দেয়া কাজে জনগণের আস্হার প্রতীক হয়ে গেছে আনসার  ভিডিপি। সরকার ও আনসার ভিডিপির এই উদ্যোগ কে সাধুবাদ জানাচ্ছে পুজা উদযাপন কমিটি ও সাধারণ দর্শনার্থীরা। এছাড়া শ্রীমঙ্গল  উপজেলা আনসার ভিডিপি অফিসার  মোঃ শরীফ উদ্দিন তাদের সদস্যদের নিয়ে প্রতিটি পুজা মন্ডপ পরিদর্শন করেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ