কুলাউড়া-মৌলভীবাজার সড়কে গাছ কেটে গণডাকাতি

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২৫, ২০২৩

কুলাউড়া-মৌলভীবাজার সড়কে গাছ কেটে গণডাকাতি

ডায়ালসিলেট ডেস্ক :: মৌলভীবাজার জেলার কুলাউড়া-মৌলভীবাজার সড়কে  কুলাউড়া উপজেলার লুহাইউনি হলিছড়া চা বাগানের মানিব বাবুর মাঠ এলাকায় গাছ কেটে সড়কে গণডাকাতি সংঘটিত হয়েছে। রোববার দিবাগত রাত আনুমানিক ২টায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা পাহাড়ে গা-ঢাকা দেয়। ডাকাত দলের আক্রমণের শিকার কুলাউড়ার আহমদ অ্যাম্বুলেন্সের চালক সুলতান মিয়া জানান, রাতে তিনি মৌলভীবাজার সদর হাসপাতালে রোগী দিয়ে ফেরার পথে ডাকাতদের কবলে পড়েন। হাফপ্যান্ট পরা এবং মুখ গামছা দিয়ে বাঁধা ৮-১০ জনের ডাকাত দল দেশীয় অস্ত্র দিয়ে তাদের ওপর আক্রমণ চালায়। তাদের ২ মোবাইল ও নগদ টাকা লুটে নেয় ডাকাত দল। কমপক্ষে ১৫টি গাড়িতে হামলা চালিয়ে বেশিরভাগ চালক ও যাত্রীর মোবাইল ও টাকা লুট করে নিয়ে যায়।

জুড়ী উপজেলার ফুলতলা এলাকার একজন চালক ডাকাতের হামলায় আহত হন। ডাকাতরা তাদের মোবাইল ও টাকা ছিনিয়ে নেওয়ার পর পেছনের গাড়িতে ডাকাতি করার সময় দ্রুত ঘটনাস্থল থেকে কুলাউড়া থানায় এসে বিষয়টি পুলিশকে জানান।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে গেলে ডাকাতরা পাহাড়ে গা-ঢাকা দেয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক জানান, আমাদের এলাকার শেষ সীমানায় একটি গাছের টুকরা পড়েছিল। এতে একটি অ্যাম্বুলেন্স ও ৫-৬টি সিএনজি অটোরিকশা আটকা পড়ে। সকাল পর্যন্ত আমাদের টহল টিম সেখানে ছিল।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ