ওসমানীনগরে আগুনে ভস্মিভূত ২২ দোকান

প্রকাশিত: ২:৫০ পূর্বাহ্ণ, অক্টোবর ২৭, ২০২৩

ওসমানীনগরে আগুনে ভস্মিভূত ২২ দোকান

কোটি টাকার ক্ষতি

 

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে অগ্নিকান্ডে দোকান ও ছাগল পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার ভোরে গোয়ালাবাজারের হকার্স মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ব্যবসায়ীরা ।

 

জানা যায়, ভোরে গোয়ালাবাজর হকার্স মার্কেটে হঠাৎ আগুন দখেতে পান ব্যবসায়ীরা। সাথেসাথে তারা উপজেলার তাজপুর ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস দেড় ঘন্টাব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

 

এর আগে তরকারীর আড়ৎ এবং কাপড়ের দোকানসহ মোট ২২ টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।একটি কক্ষে থাকা ছাগল ব্যবসায়ীর ১৭টি ছাগল পুড়ে যায়।

 

ছাগল ব্যবসায়ী সানুর মিয়া জানান, ঘরে থাকা ৩২ টি ছগলের মধ্যে ১৭টি ছাগল পুড়ে ছাই হয়ে গেছে। এই ব্যবসাটি ছিলো একমাত্র জীবন পরিচালনার মাধ্যেম। এখন আমাকে পথে বসতে হবে।

 

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান শামীম আহমদসহ স্থানীয় নেতৃবৃন্দ এবং প্রশাসনিক কর্মকর্তারা।

 

তাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা সুকুমার সিংহ বলেন, ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ