পুলিশের হামলার নিন্দা,নেতাকর্মীদের আইনী সহায়তার আশ্বাস যুক্তরাজ্য সভাপতি শাহিনের

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২৩

পুলিশের হামলার নিন্দা,নেতাকর্মীদের আইনী সহায়তার আশ্বাস যুক্তরাজ্য সভাপতি শাহিনের

সোহেল আহমদ :: গতকাল ২৮ অক্টোবর বাংলাদেশে রাজধানী ঢাকার নয়াপল্টনে অনুষ্ঠিত বিএনপির মহাসমাবেশে লাখো জনগন ও নেতাকর্মীদের উপর আওয়ামী পুলিশলীগের অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সহসভাপতি পদমর্যাদা এবং যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমদ শাহিন।

 

 

রবিবার বিকেলে ডায়ালসিলেটের সঙ্গে একান্ত সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশে গনতন্ত্র প্রতিষ্ঠা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী‌তে আমা‌দের চলমান আন্দোলনকে সফল করতে ক্ষমতাশীন‌দের পেটোয়া বা‌হিনীরা ভূয়া মামলা দিয়ে বিএনপি নেতাকর্মীদের বাসায় বাসায় তল্লাশি চালাচ্ছে, গ্রেফতার করছে। গতকালের অনুষ্ঠিত বিএনপির শান্তিপূর্ণ মহাসমাবেশে কোন কারণ ছাড়াই দলীয় নেতাকর্মী ও নীরিহসাধারণ মানুষদের উপর অতর্কিত হামলা চালায় আওয়ামীলীগ ও পুলিশবাহিনী । তারা চলমান  আন্দোলনকে বানচাল করতে এই নেক্কারজনক তান্ডব চালিয়েছে।

 

 

তিনি আরো বলেন,  সিলেটের মৌলভীবাজা‌রের পৌরসভা ও ২০টি ইউ‌নিয়‌নের বিএনপি এবং সকল অঙ্গ সহ‌যোগী সংগঠনের সকল নেতাকর্মী‌দের ধৈর্য ধারণের জন্য আহবান জানা‌ন।

 

 

একই সা‌থে না‌সির আহ‌মেদ শাহীন বলেন, যদি কাউকে মিথ্যা- বানোয়াট মামলা দিয়ে এই পে‌টোয়া বা‌হিনীর হা‌তে  গ্রেফতার করবে তারা কেউ ভয় পাবেন না, ধৈর‌্য হারাবেন না। আপনাদের ভয় পাওয়ার কিছু নেই দলের প্রয়োজনে আমি তা‌দের জামি‌নের জন্য আদাল‌তে সব ধরনের আইনী সহযোগীতায় আপনাদের পাশে থাকবো। মৌলভীবাজা‌রের আদাল‌তে আমা‌দের প্রত্যেক কর্মী যা‌তে আইনজী‌বির সহায়তা পান,সে‌টি যে‌কোন মু‌ল্যে আ‌মার তরফ ‌থে‌কে ইনশাল্লাহ নি‌শ্চিত কর‌ব।

 

 

এই দুঃশাষনের অন্ধকার সময়‌কে সাম‌নে থে‌কে মোকা‌বেলায় আপনা‌দের শ্রম-ঘাম আর প‌বিত্র র‌ক্তের প্রতিদান অবশ্যই আল্লাহপাক আপনাদের‌কে দি‌বেন। দল সব সময় আপনা‌দের পা‌শে আছে এবং থাক‌বে।

 

এই অবৈধ সরকারকে ক্ষমতাচ্যুত করতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন চালিয়ে যেতে হবে। এজন্য আগামী ৩১শে অক্টোবর, ১ এবং ২ নভেম্বর রেলপথ ও নৌপথ অবরোধ কর্মসূচীর মধ্যদিয়ে এই ভোটডাকাত আওয়ামীলীগ সরকারকে হঠাতে হবে। তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

 

 

কারণ এদেশ আপনার আমার আমাদের সবার। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে ইনশাআল্লাহ অতি শীঘ্রই আমাদের দেশ এই জালিম সরকার থেকে মুক্ত হবে ।

 

 

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ