মৌলভীবাজারে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২৩

মৌলভীবাজারে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ

মৌলভীবাজার প্রতিনিধি ঃ মৌলভীবাজারে চলছে সর্বাত্মক অবরোধ। আজ মঙ্গলবার সকালে ঢাকা- সিলেট মহাসড়কের মৌলভীবাজারের অংশে বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবক দল,ছাত্রদলের নেতাকর্মীরা সড়কে পিকেটিং করে এবং অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করে।

এতে নেতৃত্ব দেন মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি জাকির হোসেন উজ্জ্বল, স্বেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলা শাখার আহ্বায়ক জি এম এ মুক্তাদির রাজু, কৃষক দল মৌলভীবাজার জেলা শাখার আহ্বায়ক শামীম আহমদ, জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক আব্দুর রহিম রিপন, যুবদল মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক এম এ মুহিত, সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মারুফ আহমদ,প্রচার সম্পাদক তোফায়েল আহমেদ তুয়েল,সদর উপজেলা যুবদলের আহ্বায়ক হাফেজ আহমদ মাহফুজ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমির মোহাম্মদ,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর,রহমান সোহান, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহান চৌধুরী,যুগ্ম সম্পাদক সোহাগ আহমেদ,মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক জনি আহমেদ, পৌর ছাত্রদলের আহ্বায়ক ইহাম মোজাহিদ,যুগ্ম আহ্বায়ক মকনুনুর রহমান প্রমুখ।

জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন বলেন, আমরা এখন চুড়ান্ত আন্দোলন সংগ্রামে আছি। অভিষ্ট লক্ষ্যে পৌছানো না পর্যন্ত আমাদের গনতান্ত্রিক আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে। সফল না করে আমরা ঘরে ফিরবো না। মামলা হামলা নির্যাতন করে বিএনপির লাখ লাখ নেতাকর্মীদের রাজপথ থেকে সরানো যাবে না।

বিক্ষোভ মিছিল শেষে কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি ও জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল বলেন, মামলা, হামলা হত্যা, নির্যাতন করে ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনকে এই গণবিরোধী সরকার কিছুতেই দমাতে পারবে না। বিএনপির ডাকা গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে দেশের জনসাধারণের সমর্থন রয়েছে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ