শ্রীমঙ্গল থানা পরিদর্শনে সিলেট রেঞ্জের ডিআইজি

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২৩

শ্রীমঙ্গল থানা পরিদর্শনে সিলেট রেঞ্জের ডিআইজি

মৌলভীবাজার প্রতিনিধি ঃ শ্রীমঙ্গল থানা পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম  (সেবা)। এ সময় মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম (বার) উপস্থিত ছিলেন।

মঙ্গলবার বিকেল ৩ টায় সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান শ্রীমঙ্গল থানায় পৌঁছালে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে থানা প্রাঙ্গণে ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান-কে শ্রীমঙ্গল থানার একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)  সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ- অপস) সারোআর আলম, শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আনিসুর রহমান, ডিআইজি’র স্টাফ অফিসার এএসপি বায়েজিদ বিন মনসুর, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

অভিবাদন গ্রহণ শেষে ডিআইজি থানা প্রাঙ্গণ এবং থানার আশপাশ ঘুরে দেখেন। এ সময় তিনি থানা প্রাঙ্গনে ‘ভিয়েত মালটা’ নামের একটি গাছের চারা রোপন করেন। পরে তিনি থানা ক্যাম্পাসে পুলিশ সদস্যদের জন্য নবনির্মিত ব্যাডমিন্টন প্লে গ্রাউন্ড এর ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ডিআইজি থানার ব্যারাক, অস্ত্রাগার, থানা মালখানা, বিভিন্ন দাপ্তরিক নথিপত্র ও মামলা সংক্রান্ত বিষয় পর্যালোচনা করে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। পরে তিনি শ্রীমঙ্গল থানার সকল স্থরের পুলিশ সদস্যদের সাথে মতবিনিময় করেন।

ডিআইজি থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মামলা তদন্ত, প্রশাসনিক কার্যক্রম, অনলাইন জিডি এবং পুলিশের অভ্যন্তরীণ শৃঙ্খলা রক্ষা; সর্বোপরি থানায় আগত সেবা প্রার্থীদের পুলিশি সেবা প্রদান এবং থানা এলাকার আইন-শৃঙ্খলা রক্ষায় সর্বোচ্চ পেশাদারিত্ব প্রদর্শনে থানার অফিসার-ফোর্সের প্রতি আহবান জানান।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ