কুলাউড়ায় ৩ বিএনপি নেতা আটক

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২৩

কুলাউড়ায় ৩ বিএনপি নেতা আটক

ডায়ালসিলেট ডেস্ক :  মৌলভীবাজারের কুলাউড়ায় সড়কপথ অবরোধের চেষ্টা ও পিকেটিংয়ের অভিযোগে বিএনপির ৩ নেতাকে আটক করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে শহরের বিছরাকান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মইনুল হক বকুল, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তানজিল হাসান খান ও যুবদল নেতা আব্দুল্লাহ আল মাসুদ।জানা যায়, এক দফা দাবি আদায়ের লক্ষে ৩১ অক্টোবর এবং ১ ও ২ নভেম্বর দেশব্যাপী সড়ক, নৌ ও রেলপথ অবরোধ কর্মসূচির ঘোষণা দেয় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। সকাল ১০টার দিকে আউটার এলাকায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদ চৌধুরীর নেতৃত্বে একটি মিছিল বের হয়। মিছিলে অংশ নেন বিএনপি নেতা আজিজুর রহমান মনির, ড. সাইফুল আলম চৌধুরীসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এ সময় তারা আউটার এলাকায় সড়কপথ অবরোধের চেষ্টা ও পিকেটিং করলে পুলিশের ধাওয়ায় পালিয়ে যায়। পরে পুলিশ ৩ জনকে আটক করে।

বিএনপি নেতা শামীম আহমদ চৌধুরী বলেন, অবরোধের সমর্থনে মঙ্গলবার থেকে কুলাউড়ায় বিভিন্ন কর্মসূচি আমরা করছি। বুধবার সকালে নেতাকর্মীদের নিয়ে আউটার এলাকায় অবরোধের চেষ্টা ও পিকেটিং করলে পুলিশ ৩ জনকে আটক করে।কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক জানান, সড়ক অবরোধ করে পিকেটিং করছিলো বিএনপির নেতাকর্মীরা। পরে পুলিশের ধাওয়ায় তারা পালিয়ে গেলেও ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ