বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক (অনূর্ধ্ব ১৭)ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, উদ্বোধন

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক (অনূর্ধ্ব ১৭)ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট,  উদ্বোধন
মৌলভীবাজার প্রতিনিধি ঃ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় আজ বুধবার( ০১ নভেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব ১৭) ২০২৩ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব ১৭) ২০২৩ জেলা পর্যায়ে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) প্রভাংশু সোম মহান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. উর্মি বিনতে সালাম ।
এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার পিপিএম ( বার) মো: মনজুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, পৌরসভা মেয়র মোঃ ফজলুর রহমান প্রমূখ।
উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় । এরপর শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেন অতিথিরা।
উদ্বোধনী খেলায় ২ টি উপজেলার ৪টি দল অংশগ্রহন করে। বড়লেখা উপজেলার বালক (অনূর্ধ্ব ১৭) ও বালিকা (অনূর্ধ্ব ১৭) এবং শ্রীমঙ্গল উপজেলার বালক (অনূর্ধ্ব ১৭) ও বালিকা (অনূর্ধ্ব ১৭)।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ