‘অষ্টম উপজেলা কাব ক্যাম্পুরী’ উদ্বোধন

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২৩

‘অষ্টম উপজেলা কাব ক্যাম্পুরী’ উদ্বোধন

ডায়াল সিলেট ডেস্ক ::  মৌলভীবাজারের কমলগঞ্জে “কাব স্কাউটিং করবো, স্মার্ট বাংলাদেশ গড়বো” এই শ্লোগানকে সামনে রেখে ৪ দিনব্যাপী অষ্টম উপজেলা কাব ক্যাম্পুরীর উদ্বোধন করা হয়েছে।
বাংলাদেশ স্কাউটস উপজেলা শাখার আয়োজনে বুধবার বিকালে কমলগঞ্জ বালিকা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে কাব ক্যাম্পুরীর উদ্বোধন করা হয়।
উপজেলা স্কাউটসের সভাপতি, ক্যাম্প চীফ ও উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও স্কাউটস্ উপজেলা শাখার সম্পাদক মো: মোসাহীদ আলীর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান।
স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম তালুকদার।বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. খোরশেদ আলম, মুক্তিযোদ্ধা আব্দুল মুনিম তরফদার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, স্কাউটস মৌলভীবাজার জেলা শাখার সম্পাদক মো. ফয়জুর রহমান, পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন নাহার পারভীন প্রমুখ।জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা ও স্কাউটস্ পতাকা উত্তোলন করা হয়। এতে ২০টি ইউনিটের ১২০জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ