পুলিশের ‘ধাওয়ায়’ নিহত যুবদল নেতা জিলুর দাফন সম্পন্ন

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২৩

পুলিশের ‘ধাওয়ায়’ নিহত যুবদল নেতা জিলুর দাফন সম্পন্ন

ডায়াল সিলেট ডেস্ক :: সিলেটে অবরোধের সময় পিকেটিংকালে পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত যুবদল নেতা জিলু আহমদ দিলুর দাফন সম্পন্ন হয়েছে। বুধবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার ইলাইগঞ্জ বাজারে জানাজা শেষে গ্রামের বাড়িতে দাফন করা হয়।

 

নিহত জিলু গোলাপগঞ্জ উপজেলার দক্ষিণ মদনগৌরী গ্রামের এলাইছ মিয়ার ছেলে ও গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।

 

বুধবার সকালে ময়নাতদন্ত শেষে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গ থেকে জিলুর লাশ গ্রহণ করেন বিএনপি নেতারা। এসময় মর্গের সামনে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী ও জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী।

 

পরে অ্যাম্বুলেন্সযোগে মরদেহ গোলাপগঞ্জ নিয়ে যাওয়া হয়। বাদ আছর গোলাপগঞ্জের ইলাইগঞ্জ বাজারেরর মুক্তা মিয়া মার্কেটের সামনে জিলুর জানাজা অনুষ্ঠিত হয়। এতে দলীয় নেতাকর্মী ছাড়াও এলাকার বিপুল সংখ্যক লোক অংশ নেন। পরে তার গ্রামের বাড়ি দক্ষিণ মদনগৌরীতে দাফন করা হয়।

 

প্রসঙ্গত, মঙ্গলবার অবরোধ চলাকালে দক্ষিণ সুরমার লালাবাজারে সিলেট-ঢাকা মহাসড়কে পিকেটিং করছিলেন জিলুসহ যুবদলের কয়েকজন নেতাকর্মী। এসময় পুলিশ ধাওয়া করলে মোটরসাইকেলযোগে যুবদল নেতাকর্মীরা পালানোর চেষ্টা করেন। পালানোর সময় গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে গুরুতর আহত হন জিলু। আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে বেলা ১টার দিকে তিনি মারা যান।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ