বিএনপি নেতা আমীর খসরুকে আটকের অভিযোগ

প্রকাশিত: ১:৫১ পূর্বাহ্ণ, নভেম্বর ৩, ২০২৩

বিএনপি নেতা আমীর খসরুকে আটকের অভিযোগ

ডায়াল সিলেট ডেস্ক :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে আটকের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে গুলশান ৮১ নম্বর রোডের বাড়ি থেকে তাকে আটক করা হয়েছে বলে তার ছেলে অভিযোগ করেছেন। আটকের আগে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বাড়িটি ঘিরে রাখেন বলে আমীর খসরুর ছেলে ইসরাফিল খসরু নিশ্চিত করেন।

 

এর আগে মঙ্গলবার রাতে রাজধানীর শহীদবাগে অভিযান চালিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

 

এরও আগে রবিবার সকালে গুলশানের বাসা থেকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আটক করে নিয়ে যায় পুলিশ। সরকার পতনের একদফা দাবি আদায়ে ওইদিন সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল পালন করে বিএনপি।

 

প্রধান বিচারপতির বাসভবনে ভাঙচুরের অভিযোগে রাজধানীর রমনা থানায় দায়ের করা মামলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

 

ওইদিন সন্ধ্যায় দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অজ্ঞাত স্থান থেকে এক অনলাইন বার্তায় টানা তিনদিনের অবরোধের ডাক দেন।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ