বিএনপি নেতা শরীফুলসহ ৫ জনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

প্রকাশিত: ২:৩৯ পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০২৩

বিএনপি নেতা শরীফুলসহ ৫ জনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

ডায়াল সিলেট ডেস্ক :: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি সভাপতি শরীফুল আলমসহ ৫ জনকে ভৈরবের একটি বাসা থেকে ডিবি পরিচয়ে সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে গেছে। শনিবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার গণমাধ্যমকে এ তথ্য জানান।

 

দিদার জানান, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে তাদের তুলে নিয়ে যাওয়া হয়েছে। শরীফুল ছাড়া বাকিরা হলেন বিএনপি নেতা নুরুজ্জামান, সাইফুল এবং যে বাড়ি থেকে তুলে নিয়ে গেছে সেই বাড়ির মালিক মাযহারুল ও শরীফুল আলমের গাড়ি চালক রতন।

 

ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম উল্লিখিত পাঁচজনের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার ভোর ৩টার দিকে ঢাকা থেকে গোয়েন্দা পুলিশের একটি দল ভৈরব পৌরসভার ৪নং ওয়ার্ডের কমলপুরস্থ মাজহারুল ইসলামের বাসা ঘেরাও করে। পরে সকাল সাড়ে ৬টার দিকে শরীফুল আলমসহ পাঁচজনকে গ্রেফতার করে নিয়ে যায়।

 

তবে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ গ্রেফতারের বিষয়টি অবগত নন বলে জানান।

 

উল্লেখ্য, বিএনপির ডাকা তিনদিনের অবরোধ কর্মসূচির প্রথমদিন গত ৩১ অক্টোবর কিশোরগঞ্জের কুলিয়ারচরে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ব্যাপক সংঘর্ষ হয়। এতে বিএনপির দুইজন নিহত এবং ১৫ পুলিশসহ শতাধিক আহত হন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কুলিয়ারচর থানায় তিনটি পৃথক মামলা দায়ের করেছে। মামলায় জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমকেও আসামি করা হয়।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ