শ্রীমঙ্গলে উপজেলার যুবদল সভাপতি গ্রেফতার

প্রকাশিত: ১০:৩৪ পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০২৩

শ্রীমঙ্গলে উপজেলার যুবদল সভাপতি গ্রেফতার

শ্রীমঙ্গল প্রতিনিধি ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা যুবদলের সভাপতি মহিউদ্দিন ঝাড়ু মিয়া (৫০)কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে সময় উপজেলার শাহজীবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে শ্রীমঙ্গল থানা পুলিশ। যুবদল সভাপতি উপজেলার আমানতপুর এলাকার জালাল মিয়ার ছেলে বলে জানা যায়।
মামলা সূত্রে জানা যায়, গত ৩১ অক্টোবর বিএনপির ডাকে অবরোধ কর্মসূচী চলাকালে মহিউদ্দিন ঝাড়ু মিয়াসহ বিএনপি,ছাত্রদল ও যুবদলের কর্মীরা নাশকতার উদ্দেশ্যে উপজেলার বিরাইপুর এলাকায় রেল লাইনের আউট সিগনালে মিলিত হয়ে আওয়ামীলীগ সরকারকে উৎখাত করার লক্ষে সিলেট থেকে ছেড়ে আসা পাহাড়িকা ট্রেনের ওপর অর্ন্তঘাত মূলক কর্মকান্ড পরিচালনা করার জন্য পাথর নিক্ষেপ করে ট্রেনের চালকের সামনে গ্লাস ভেঙে ক্ষতি সাধন করে। এতে যাত্রী সাধারণ ভীত ও আতংকিত হয়ে পড়েন। পরে পুলিশ আসলে আসামীরা সরকার বিরোধী স্লোগান দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে উপজেলা বিএনপির সভাপতি,সম্পাদকসহ ১৪ জনকে মূল এজাহারনামীয় আসামী করে ও আরও ১৫০ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করা হয়।
ওই মামলায় যুবদল সভাপতি ৩ নং এজাহার নামীয় আসামী থাকায় তাকে গ্রেফতারের কথা নিশ্চিত করেন শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ