(ভিডিওসহ) রাজনগর যুবলীগের দেশব্যাপি অগ্নি সন্ত্রাস এর প্রতিবাদে বিশাল মোটরসাইকেল শোডাউন

প্রকাশিত: ১০:১৫ পূর্বাহ্ণ, নভেম্বর ৬, ২০২৩

(ভিডিওসহ) রাজনগর যুবলীগের দেশব্যাপি অগ্নি সন্ত্রাস এর প্রতিবাদে বিশাল মোটরসাইকেল শোডাউন

মনজু বিজয় চৌধুরী ॥ দেশব্যাপি অগ্নি সন্ত্রাস এর প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজনগর উপজেলার পক্ষ থেকে বিশাল মোটরসাইকেল শোডাউন বের করা হয়।
সোমবার ৬ নভেম্বর সকালে রাজনগর উপজেলার ৪নং পাচঁগাও ইউনিয়ন প্রাঙ্গন থেকে পাঁচগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম ছানা ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জুনেদ হোসেন কুঠির নেতৃত্বে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে স্থানীয় বাজার, মনসুরনগর, রাজনগর কলেজ পয়েন্টসহ উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এসময় বিএনপির অবরোধের বিরুদ্ধে নানা স্লোগান দেন। মিছিল শেষে ৪নং পাচঁগাও ইউনিয়ন প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়।
এতে বক্তারা বলেন বিএনপি জামায়াত যে নৈরাজ্য সৃস্টি করেছে সেটির বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা মাঠে আছি। আমরা রাজনগর উপজেলায় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটতে দিবো না। রাজনগর উপজেলায় আওয়ামী লীগ সবসময় মাঠে থাকবে।
এসময় আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান রমজান পাঁচগাও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান, উপজেলা সংস্কৃতি বিষয়ক সম্পাদক মনিন্ড বাবু ও পাঁচগাও ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আমজাদ আলীসহ নেতাকর্মীরা।

Movie

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ