মৌলভীবাজারে আ’লীগের অবরোধ বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২৩

মৌলভীবাজারে আ’লীগের অবরোধ বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ

ডায়াল সিলেট ডেস্ক : অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে মৌলভীবাজারে অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেছে জেলা আ’লীগ।

সোমবার দুপুরে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জেলা শহরের পশ্চিমবাজার পুলিশ বক্স এলাকায় অবরোধ বিরোধী অবস্থান নেন। পওে শহরে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ পালন করে।
এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও জেলা আ’লীগ সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, সহ-সভাপতি মো: আজমল হোসেন, পৌর মেয়র ও জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, যুক্তরাজ্য আ’লীগের সহ সভাপতি এম এ রহিম সিআইপি, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক অজয় সেন, জেলা আ’লীগ নেতা আকিল আহমদ, আক্তারুজ্জামান, সাইফুর রহমান বাবুল, যুবলীগের জেলা সভাপতি রেজাউর রহমান সুমন, সাধারণ সম্পাদক কাউন্সিলার সৈয়দ সেলিম হক, সদর উপজেলা আ’লীগের সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মালিক তরফদার সুয়েব, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শাহীন আহমদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহববুল আলম প্রমূখ।
সমাবেশে জেলা আ’লীগ সভাপতি নেছার আহমদ বলেন, আন্দোলন,অবরোধ ও হরতালের নামে বিএনপি-জামায়াতচক্র সন্ত্রাস ও নৈরাজ সৃষ্টি করে দেশের জনগণকে দুর্ভোগে ফেলতে চায়। দেশের উন্নয়নকে বাধাঁগ্রস্থ করতে চায়। বিএনপি-জামায়াতচক্র যাতে নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সে জন্য নেতাকর্মীসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করে জনগণের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ