অবরোধের শেষদিনে সিলেট মহানগর বিএনপির মিছিল

প্রকাশিত: ১:৩৮ পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০২৩

অবরোধের শেষদিনে সিলেট মহানগর বিএনপির মিছিল

ডায়াল সিলেট ডেস্ক :: সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেছেন, গণতন্ত্রের বিজয় ছাড়া চলমান আন্দোলন সংগ্রাম চলছে চলবে। নিরপেক্ষ তত্তাবধায়ক সরকার ছাড়া দেশে যে কোন ধরনের পাতানো নির্বাচনের স্বপ্ন আর পূরণ হতে দেয়া হবেনা। বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ রেখে ভোটারবিহীন নির্বাচনের বাকশালী স্বপ্ন আর কোনদিন পূরণ হবে না।

 

তৃতীয় ধাপে টানা ৪৮ ঘন্টা অবরোধ পালনের মাধ্যমে গণতন্ত্রকামী মানুষ ফ্যাসিস্ট সরকারকে প্রত্যাখ্যান করেছে। জনদাবীর প্রতি ন্যূনতম শ্রদ্ধাবোধ থাকলে সরকার দ্রুত পদত্যাগ করতে হবে।

 

বৃহস্পতিবার দুপুরে বিএনপি কেন্দ্র আহুত ৪৮ ঘন্টা অবরোধের দ্বিতীয় দিন অবরোধ চলাকালে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে নগরীর জিন্দাবাজার থেকে জেলরোডে সড়ক অবরোধ ও মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে উপরোক্ত কথা বলেন তিনি।

 

অবরোধ ও মিছিলে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মানিক, বিএনপি নেতা শেখ কবির আহমদ, নাদির খান, মঞ্জুর হোসেন মঞ্জু, খায়রুল ইসলাম খায়ের, মামুন ইবনে রাজ্জাক রাসেল, মিজানুর রহমান মিজান, আব্দুল ওয়াহিদ সুহেল, স্বেচ্ছাসেবক দল নেতা আজিজুল ইসলাম আজিজ, বিএনপি নেতা ফয়েজ আহমদ মুরাদ, আব্দুল মালিক সেকু, আলমগীর চৌধুরী শুয়েব, সৈয়দ রহিম আলী রাসু, জমজম বাদশা, সালেক আহমদ, আকবর হোসেন কায়সার, ফরহাদ আহমদ, উজ্জল রঞ্জন চন্দ, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব জাহাঙ্গীর আলম জীবন ও ছাত্রদল নেতা জহিরুল ইসলাম আলাল প্রমুখ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ