সুনামগঞ্জে বিএনপির ৫৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ২:১৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১০, ২০২৩

সুনামগঞ্জে বিএনপির ৫৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সুনামগঞ্জ প্রতিনিধি :: বিএনপির ডাকা তৃতীয় ধাপের অবরোধের সমর্থনে সুনামগঞ্জ দিরাই মদনপুর এলাকায় গাড়ি ভাঙ্গচুর ও নাশকতার অভিযোগে সুনামগঞ্জ জেলা বিএনপি সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলসহ বিএনপি ও অঙ্গসংগঠনের ৩৪ নেতাকর্মীর নাম উল্লেখ করে ৫৯ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

সুনামগঞ্জ সদর থানায় এসআই মো. কাওসার মামুদ তোরণ বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে মামলাটি দায়ের করেন। মামলার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

 

মামলার অন্যান্য আসামিরা হলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কারুল ইসলাম, জেলা কৃষক দলের আহবায়ক আনিছুল হক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মুনাছির হোসেন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম রাজু, জেলা ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক তারেক মিয়া, যুবদল নেতা শহিদুল ইসলাম, মাহবুব ইসলাম, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল ইসলাম সৌরভ, যুবদল নেতা শাহ ফরহাদ, সাইফুল ইসলাম, আতিকুর রহমান, সজল আহমদ, জাবের আহমদ, নূর আলী, আমির উদ্দিন, মহিবুর রহমান মানিক, তোফাজ্জল হোসেন, চান মিয়া, সিজিল মিয়া, রুবেল, রমজানুল করিম পাপন, নাঈম আহমদ শিশির, কাউসার আহমদ, রেজওয়ান আহমদ, জহির উদ্দিন, নুরুল, সুপ্রিয়, জাহিদুল হক, ইকবাল হোসেন, হুশিয়ার আলী, মাহমুদুল হাসান মিলন, খয়রাত মিয়া। এছাড়াও এই মামলায় আরও ২০-২৫ জন অজ্ঞাতনামা নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

 

মামলার এজহারে উল্লেখ করা হয়, এজহারভুক্ত আসামিরা বুধবার সকালে লাঠিসোটা, রড ও ইট-পাটকেল দিয়ে অবরোধে পিকেটিংয়ের নামে বেআইনীভাবে একাধিক গাড়ি ভাঙচুর করে সড়কপথে নৈরাজ্য সৃষ্টি করে। এতে জনমনে অসন্তোষ ও নিরাপত্তা বিঘ্নিত হয়েছে বলে উল্লেখ করা হয়। এতে রাষ্ট্রের জনগণের জানমালের নিরাপত্তা বিধানে এই মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সড়ক পথে নৈরাজ্য সৃষ্টিকারদের ছাড় দেয়া হবে না। এখন থেকে পুলিশ আরও সতর্ক থাকবে বলে জানান তিনি।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ