দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই : জিল্লুর রহমান

প্রকাশিত: ১২:১৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১২, ২০২৩

দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই : জিল্লুর রহমান

মনজু বিজয় চৌধুরী: প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনার ভিশন-২০৪১ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মৌলভীবাজারের রাজনগরে বিশাল শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে বঙ্গবন্ধু জাতীয় স্মৃতি পরিষদ।

শনিবার (১১ নভেম্বর) বিকেলে রাজনগর সরকারি কলেজের মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ভাষণসমূহ গ্রন্থের পৃষ্ঠপোষক ও প্রকাশক এবং অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান।প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশে উন্নয়নের জোয়ার বইছে। চারদিকে শুধু উন্নয়ন। বাংলাদেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথা দিয়েছিলেন ডিজিটাল বাংলাদেশ হবে, তা হয়েছে। এখন আমাদের ভিশন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ। কিন্তু সারা দেশে উন্নয়ন হলেও এর থেকে কিছু পিছিয়ে আছে আমাদের রাজনগর। আগামীতে আমরা রাজনগর থেকে এমপি প্রার্থী দিব। আমরা আমাদের রাজনগরকে আগের রাজার নগরীতে ফিরিয়ে নিতে চাই।

সমাবেশের উদ্বোধন করেন রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান খান। রাজনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. ফয়সল আহমেদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন টেংরা ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ টিপু খান, কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান, মুন্সীবাজার ইউনিয়নের চেয়ারম্যান মো. রাহেল হোসেন, রাজনগর উপজেলা আওয়ামী লীগ সাবেক প্রচার সম্পাদক সাদিকুর রহমান, মুন্সীবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছাতির মিয়া, কামারচাক ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মনাফ, রাজনগর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ময়নুল ইসলাম খান, ফতেহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফজর আলী, রাজনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অনাদি ভূষণ দাশ, মনসুরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর নূর বুলু, মৌলভীবাজার জেলা শ্রমিক লীগের সহসভাপতি কায়েছ আহমদ, আওয়ামী লীগ নেতা ওমর ফারুক পাপলু, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক হারুন আহমদ, শ্রমিক নেতা রাম লাল দাশ সাধু, রাজনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাম্মু, আওয়ামী লীগ নেতা আব্দুর কাদির, নুরুল ইসলাম কালু ও রাজনগর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ খান।পরে কয়েক হাজার মানুষের অংশগ্রহণে শান্তি ও উন্নয়ন মিছিল বের হয়। ওই মিছিলের নেতৃত্ব দেন অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ