অবরোধের সমর্থনে সিলেট জেলা ও মহানগর যুবদলের মশাল মিছিল

প্রকাশিত: ১:৫১ পূর্বাহ্ণ, নভেম্বর ১৩, ২০২৩

অবরোধের সমর্থনে সিলেট জেলা ও মহানগর যুবদলের মশাল মিছিল

ডায়াল সিলেট ডেস্ক :: সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের ১ দফা দাবিতে রবিবার থেকে ৪র্থ দফা ৪৮ ঘন্টা দেশব্যাপী সর্বাত্মক অবরোধের সমর্থনে নগরীতে মশাল মিছিল করেছে সিলেট জেলা ও মহানগর যুবদল।

 

শনিবার সন্ধ্যা ৭টায় নগরীর উপশহর পয়েন্টস্থ ল’কলেজের সামন থেকে মিছিলটি শুরু হয়ে সোবহানীঘাট পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে সমাপ্ত হয়। মিছিলে জেলা ও মহানগর আওতাধিন বিভিন্ন ইউনিট যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) মকসুদ আহমদ এবং মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেন, যুবদল নেতা তোফাজ্জল হোসেন বেলাল, আকতার আহমদ, সোহেল মাহমুদ, নজরুল ইসলাম, লিটন আহমদ, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, ওলি চৌধুরী, জামিল আহমদ, মাহফুজ চৌধুরী, আলি আহমদ আলম, ইছহাক আহমদ ও এনামুল হক চৌধুরী শামিম প্রমূখ।

 

মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন চালিয়ে চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দমিয়ে রাখা যাবেনা। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় রবি ও সোমবার সর্বত্মকভাবে অবরোধ পালনের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারের বিদায় আন্দোলনকে ত্বরান্বিত করতে হবে।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ