হবিগঞ্জে নাশকতার অভিযোগে তিন নারী নেত্রী আটক

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২৩

হবিগঞ্জে নাশকতার অভিযোগে তিন নারী নেত্রী আটক

ডায়াল সিলেট ডেস্ক :: হবিগঞ্জ শহরে নাশকতার চেষ্টার অভিযোগে হবিগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৩ নারী নেত্রীকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে শহরের নতুন বাস টার্মিনাল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেন হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) অজয় চন্দ্র দেব।

 

আটককৃতরা হলেন হবিগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি ফাতেমা ইয়াসমিন, সাধারণ সম্পাদক সৈয়দা লাভলী সুলতানা ও মহিলা দলের নেত্রী সুমা আক্তার।

 

পুলিশ জানায়, বিএনপি ও সমমনা দলগুলোর দেয়া অবরোধের সমর্থনে হবিগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি ফাতেমা ইয়াসমিনসহ একদল মহিলা নেত্রী বাস টার্মিনাল এলাকায় গিয়ে নাশকতার চেষ্টা করে। এসময় ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

 

হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, নাশকতার চেষ্টার অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে। তাদের নামে একাধিক মামলা রয়েছে। বিকেলে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

 

এ বিষয়ে হবিগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক সেলিম বলেন, ‘মহিলা দলের নেত্রীরা বিএনপির গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দালন করছিলেন। তাদের গ্রেপ্তার করে এই আন্দোলন ঠেকানো যাবে না। আমরা তাদের গ্রেপ্তারের নিন্দা জানাই।’

0Shares