নির্বাচনের তফশিলকে স্বাগত জানিয়ে রাজনগর উপজেলা আওয়ামী লীগের বিশাল মিছিল

প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২৩

নির্বাচনের তফশিলকে স্বাগত জানিয়ে রাজনগর উপজেলা আওয়ামী লীগের বিশাল মিছিল

ডায়াল সিলেট ডেস্ক :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিলকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে রাজনগর উপজেলা আওয়ামী লীগ। বুধবার সন্ধ্যায় রাজনগর বাজারের স্থানীয় রাজমহলের সামনে দলের নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। সন্ধ্যা ৭টার দিকে রাজমহলের সামনে থেকে আনন্দ মিছিল বের করা হয়।

  মিছিলটি রাজনগর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রাজমহলের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন-  রাজনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াহিদ বাচ্চু, জহিরুল ইসলাম মুয়ূব, সাধারণ সম্পাদক মিলন বখত্, যুগ্ম সাধারণ সম্পাদক সাহেদুজ্জামান আনসারী মনাই, অর্থ সম্পাদক শহীদ বকস্,  প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম সোহেল, সাংগঠনিক সম্পাদক সামছুদ্দোহা রুকন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শাহ পাবলু,  উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক আকমল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য লুৎফুর রহমান লেবু, আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মিনহাজ মিয়া, উপজেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ফৌজি, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আহমদ প্রমুখ।

মিছিলের পর রাজনগর বাজারে সংক্ষিপ্ত সমাবেশে দলের নেতারা বক্তব্য রাখেন। এসময় তফসীল ঘোষণাকে স্বাগত জানিয়ে রাজনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন বখত বলেন, মানীনীয় প্রধানমন্ত্রীর কাছে রাজনগর উপজেলার মানুষের একটি আবেদন রাখতে চাই মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে বর্তমানের সংসদ সদস্য নেছার আহমেদকে পুনরায় নৌকা প্রতীক দিয়ে রাজনগরবাসীর দাবি পুরণ করবেন। রাজনগর উপজেলাবাসী নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে নেছার আহমেদকে দেখতে চায়।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ