নাশকতাকারীদের ধরিয়ে দিলেই ২০ হাজার টাকা পুরস্কার

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২৩

নাশকতাকারীদের ধরিয়ে দিলেই ২০ হাজার টাকা পুরস্কার

ডায়াল সিলেট রিপোর্ট :: সিলেট মহানগর পুলিশ অগ্নিসন্ত্রাসী ও নাশকতাকারীদের ধরিয়ে দিলে কিংবা তথ্য দিলে নগদ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছে। বৃহস্পতিবার সিলেট মহানগর পুলিশের ফেসবুক পেজে এমন ঘোষণা দেওয়া হয়। মহানগরের বিভিন্ন থানার ওসির ফেসবুক পেজ থেকেও এ্ই ধরণের পোস্ট দেয়া হয়।

 

ফেসবুক পোস্টে উল্লেখ করা হয়, সিলেট মহানগর এলাকায় নাশকতাকারী ও অগ্নিসন্ত্রাসীদের ধরিয়ে দিতে পারলে ২০ হাজার টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন সিলেট মহানগর পুলিশের কমিশনার মো. ইলিয়াছ শরীফ। জনগণের জানমাল রক্ষা করা সবার পবিত্র দায়িত্ব। সিলেট মহানগর পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সব সময় প্রস্তুত আছে এবং নগরবাসীর পাশে আছে। মহানগরকে নিরাপদ রাখতে তথ্য দিয়ে পুলিশের পাশে থাকার আহ্বান জানিয়ে আরও বলা হয়, কোনো ধরনের নাশকতার খবর পেলেই সঙ্গে সঙ্গে এসএমপির নিয়ন্ত্রণ কক্ষে (০১৩২০০৬৯৯৯৮) যোগাযোগ করুন অথবা সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানান।

 

যোগাযোগের জন্য দেওয়া নম্বরগুলো হলো—কোতোয়ালি থানা ০১৩২০০৬৭৫৬৮, এয়ারপোর্ট থানা ০১৩২০০৬৭৬২০, জালালাবাদ থানা ০১৩২০০৬৭৫৯৪, মোগলাবাজার থানা ০১৩২০০৬৭৭১৪, শাহপরান থানা ০১৩২০০৬৭৭৪০ ও দক্ষিণ সুরমা থানা ০১৩২০০৬৭৬৮৮।

 

এ বিষয়ে শুক্রবার দুপুরে সিলেট মহানগর পুলিশের কমিশনার মো. ইলিয়াছ শরীফ বলেন, ‘মানুষের জানমালের নিরাপত্তার দায়িত্ব পুলিশের। আমরা সিলেট মহানগর এলাকার জনগণকে আহবান করছি, যদি কেউ নাশকতা করে অথবা অগ্নিসংযোগের চেষ্টা করে, তাদের ধরিয়ে দিন অথবা আমাদের অবহিত করুন। আমরা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেব।’

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ