ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর নির্বাচনের তফসিল ঘোষণা

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২৩

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর নির্বাচনের তফসিল ঘোষণা
সালেহ আহমদ (স’লিপক): ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ (নিবন্ধন নং-০৩০, প্রতীক- চেয়ার) এর কেন্দ্রীয় চেয়ারম্যান পীরে তরিকত আল্লামা ছৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী ও মহাসচিব শায়খুল হাদিস অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর এক যুক্ত বিবৃতিতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ একটি নির্বাচনমুখী দল হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঘোষিত তফসিলকে স্বাগত জানিয়ে বলেছেন- সঠিক সময়ে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করলেও রাজনৈতিক অঙ্গনে স্থিতিশীলতা পরিলক্ষিত হচ্ছে না। রাজনৈতিক দলসমূহের পরস্পর বিরোধ বিভাজন নিয়ে জনমনে শংকা বিরাজ করছে। কমিশনের উপর জনগণের আস্থার সংকট এখনও কাটেনি। যে কোন মূল্যে তা ফিরিয়ে আনা আবশ্যক। এছাড়া ভোটারদের ভোটকেন্দ্রমূখী করতে কার্যকর ভূমিকা রাখতে হবে।
দপ্তর সম্পাদক এ এম মঈনউদ্দীন চৌধুরী হালিম স্বাক্ষরিত, ১৫/১১/২৩ইং ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর প্যাডে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নেতৃদ্বয় বলেন, এ মূহুর্তে একটি সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনই কামনা করে দেশের জনগণ। যেজন্য সর্বাগ্রে নির্বাচন কমিশনকে অধিক দায়িত্বশীলতায় এগিয়ে আসতে হবে। পাশাপাশি দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে সকল অংশীজনদের সহযোগিতার হস্ত প্রসারিত করতে হবে। কেননা জনগণ আর নিকট অতীতের নির্বাচনসমূহের পূনরাবৃত্তি দেখতে চায় না।
নেতৃদ্বয় অর্থবহ রাজনৈতিক সমঝোতার মাধ্যমে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন আয়োজনের আশাবাদ ব্যক্ত করে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ