বাংলাদেশ মিউজিশিয়ান এসোসিয়েশন মৌলভীবাজার জেলা আহবায়ক কমিটি অনুমোদন

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২৩

বাংলাদেশ মিউজিশিয়ান এসোসিয়েশন মৌলভীবাজার জেলা আহবায়ক কমিটি অনুমোদন
সালেহ আহমদ (স’লিপক): বাংলাদেশ মিউজিশিয়ান এসোসিয়েশন (বিএমএ) মৌলভীবাজার জেলা আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।
বিএমএ কেন্দ্রীয় আহবায়ক মাসুদ পারভেজ জুয়েল ও সদস্য সচিব মোঃ কৌশিক ইবনে আমজাদ এর যৌথ স্বাক্ষরিত ১৮ নভেম্বর ২০২৩ইং ৩২/২৩ স্মারকমূলে দুলাল রায়কে (কি-বোর্ড) আহবায়ক এবং মোঃ জাকির হোসেনকে (পার্কেশন) সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট মৌলভীবাজার জেলা আহবায়ক কমিটির এ অনুমোদন দেয়া হয়।
অনুমোদিত কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম আহবায়ক রুজি বেগম (কি-বোর্ড), চম্পক ভট্টাচার্য্য (তবলা), আশা কর (কি-বোর্ড), যুগ্ম সদস্য সচিব মহান দাশ (কি-বোর্ড), কার্যনির্বাহী সদস্য তোফায়েল (অষ্টপ্যাড), প্রসাদ দাশ (তবলা), পলাশ চাক্রবর্ত্তী (ঢোল), সুমন রবিদাশ (অষ্টপ্যাড) ও শাহ্ নয়ন সরোয়ার (কি-বোর্ড)।
কেন্দ্র কর্তৃক সদ্য অনুমোদিত বিএমএ মৌলভীবাজার জেলা কমিটির আহবায়ক দুলাল রায় বলেন, মৌলভীবাজার জেলা কমিটির অনুমোদন দেওয়ার জন্য কেন্দ্রীয় কমিটির প্রতি কৃতজ্ঞতা জানাই। আমরা জেলার সকল যন্ত্রশিল্পীদের সাথে নিয়ে কাজ করার চেষ্টা করবো। সিনিয়র মিউজিশিয়ানদের পরামর্শকে কাজে লাগিয়ে জেলার সংগীতাঙ্গনকে আরও সুন্দর ভাবে গুছিয়ে তোলার চেষ্টা অব্যাহত থাকবে।
উল্লেখ্য, গত ২১/১০/২০২৩ইং শনিবার সকাল ১১টায় শহরের শমশেরনগর রোডস্থ অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভায় উপস্থিত মৌলভীবাজার জেলা যন্ত্রশিল্পীদের মতামতের ভিত্তিতে বিএমএ মৌলভীবাজার জেলা শাখা উল্লেখিত কার্যনির্বাহী আহবায়ক কমিটি গঠন করে অনুমোদনের জন্য কেন্দ্রীয় কমিটির নিকট প্রেরণ করা হয়। যা ৩২/২৩ স্মারকমূলে ১৮ নভেম্বর ২০২৩ইং কেন্দ্রীয় কমিটি কর্তৃক অনুমোদিত হয়।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ