মৌলভীবাজার সদর আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন পৌর মেয়র

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২৩

মৌলভীবাজার সদর আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন পৌর মেয়র

ডায়াল সিলেট ডেস্ক :: মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান।

সোমবার সকালে ঢাকাস্থ আওয়ামী লীগ এর কার্যালয় থেকে তাঁর পক্ষে এই  ফরম সংগ্রহ করেন জোবায়ের আহমদ তপু। আলহাজ্ব ফজলুর রহমান দীর্ঘদিন ধরে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগ এর রাজনীতির সাথে জড়িত রয়েছেন।

তিনি ১৯৮৬ সাল থেকে ১৯৯১ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় পরিষদ সদস্য, ১৯৮৪ থেকে ১৯৮৬ সাল পর্যন্ত জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক, ১৯৯১ সাল থেকে ১৯৯৪ সাল পর্যন্ত জেলা ছাত্রলীগের সভাপতি,  ২০০৫ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত জেলা যুবলীগের সভাপতি, ২০১৮ সাল থেকে এ পর্যন্ত জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সম্পাদকের দায়িত্ব পালন করছেন।  এরপর তিনি ২০১৬ সাল থেকে এখন পর্যন্ত মৌলভীবাজার পৌরসভার মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন। তাঁর এই সময়ে মৌলভীবাজার পৌরসভার অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। শহরের রাস্তাঘাটের উন্নয়নসহ কোদালীছড়া আধুনিকায়নকল্পে কাজ করে যাচ্ছেন। এছাড়া পৌরসভার উন্নয়ন, শহরের প্রবীণাঙ্গন, মনু নদীর চাঁদনীঘাট ব্রিজের পাশে মিনি পার্ক নির্মাণ করাসহ অনেক উন্নয়ন কাজ করে তিনি ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন। ইতিমধ্যে নান্দনিক মেয়র হিসেবে দেশে বিদেশে পরিচিতি লাভ করেছেন। আলহাজ্ব ফজলুর রহমান সিলেটভিউকে জানান, মানুষের জন্য কাজ করতে ভালো লাগে। পৌরসভার মেয়র হওয়ার পর থেকে মানুষ আমাকে আপন করে নিয়েছে। আমি সবার সহযোগিতা ও পরামর্শে পৌরসভার উন্নয়নে কাজ করে যাচ্ছি। আরো বেশি করে মানুষের সেবা করতেই সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করলাম। দল মূল্যায়ন করলে আরো ব্যাপকভাবে কাজ করার আশা রাখছি।  এদিকে গত তিন দিনে মৌলভীবাজার সদর আসনে যারা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তাঁরা হলেন, এ আসনের বর্তমান সংসদ সদস্য নেছার আহমদ, সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, মোলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মো. কামাল হোসেন, রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খাঁন, জিল্লুর রহমান, সিআইপি এম এ রহিম, আব্দুল মালিক তরপদার সুয়েব, জেলা যুবলীগ সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন প্রমুখ।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ