অবরোধের সমর্থনে মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২৩

অবরোধের সমর্থনে মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ

ডায়াল সিলেট ডেস্ক ::  অবরোধের সমর্থনে মৌলভীবাজার জেলা বিএনপি বিক্ষোভ মিছিল করেছে। টানা ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিনে বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের কুসুমবাগ এলাকা থেকে শুরু হয়ে শেরপুর সড়কের বড়হাট এলাকায় গিয়ে শেষ হয়। মিছিল থেকে দ্বাদশ সংসদ নির্বাচনের ‘একতরফা’ তফসিল বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন আয়োজন করার দাবি জানানো হয়।
জেলা বিএনপির সদস্য ও জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ইসহাক আহমদ চৌধুরী মামনুনের নেতৃত্বে বিক্ষোভে অংশ নেন সদর উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ, যুব বিষয়ক সম্পাদক ওয়াহাবুর রহমান রুমেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজল মাহমুদ, জেলা তাঁতিদলের সাবেক সদস্য সচিব জগলু আহমদ, জেলা যুবদলের সহ-সাংগঠনিক সৈয়দ রায়হান আহমদ, যুবনেতা রুমেল খান প্রমুখ।
বিক্ষোভ মিছিলে পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন দিয়ে দ্বাদশ সংসদের ফরমায়েশি নির্বাচনী তফসিল জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। একতরফা ও তামাশার এ নির্বাচন কেউ দেখতে চায় না। এক দফা দাবি আদায়ের লক্ষ্যে বিএনপিসহ সমমনা রাজনৈতিক দলগুলো রাজপথে রয়েছে। দাবি আদায় না করা পর্যন্ত আমরা রাজপথ ছাড়ব না।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ