মৌলভীবাজার- ৪ আসনে নৌকার প্রার্থী  উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২৩

মৌলভীবাজার- ৪ আসনে নৌকার প্রার্থী  উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ

ডায়াল সিলেট ডেস্ক :: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শ্রীমঙ্গল কমলগঞ্জ নির্বাচনী ৪ আসনে  বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭ম বারের মতো নৌকা মার্কার  মনোনীত প্রার্থী উপাধ্যক্ষ ড.মোঃ আব্দুস শহীদ নির্বাচিত হয়েছেন।
রবিবার ২৬ নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল কাদের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের  দলীয় মনোনীত প্রার্থীর নাম ঘোষণা করেন।
উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ ১৯৯১ সাল থেকে  মৌলভীবাজার-৪ আসনে পরপর ৬ষ্ঠ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। জতীয় সংসদে তিনি বিরোধী দলীয় চিফ হুইপ ও পরবর্তীতে হুইপ এর দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি অনুমিত হিসাব সম্পর্কিত সলসদীয় কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
তিনি নির্বাচিত হয়ে চা জনগোষ্ঠী এলাকার জীবনমান উন্নয়নে বিশেষ অবদান রেখেছেন। মনোনয়ন পেয়ে উপাধ্যক্ষ জানান, মানুষের  ভালোবাসা ও প্রধানমন্ত্রী শেখ হসিনার প্রতি আমাদের আস্থা এলাকার প্রিয় নেতাকর্মী ভাইবোনদের পরিশ্রমের ফসল হিসেবে আওয়ামীলীগের এ মনোনয়ন। আওয়ামীলীগকে আাবরো ক্ষমতায় নিয়ে আসার লক্ষ্যে আমাকে মনোনয়ন দেওয়ায় জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন বোডের সবার প্রতি আমি কৃতজ্ঞ জানাচ্ছি।
শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বলেন, জননেত্রী শেখ হাসিনা যোগ্য ব্যক্তির হাতেই মনোয়ন দিয়েছেন। আমরা সবাই ঐক্যবদ্ধভাবে আওয়ামীগের মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করবো।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ