মৌলভীবাজারে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে অনলাইন নমিনেশন সাবমিট সিস্টেম সংক্রান্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২৩

মৌলভীবাজারে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে অনলাইন নমিনেশন সাবমিট সিস্টেম সংক্রান্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত
ডায়াল সিলেট ডেস্ক :  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে মৌলভীবাজার জেলার আসনভিত্তিক সম্ভাব্য প্রার্থী, নির্বাচনি এজেন্ট ও প্রতিনিধিদের অনলাইন নমিনেশন সাবমিট সিস্টেম (ওএনএসএস) সংক্রান্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয় কর্তৃক আয়োজিত প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন জেলা রিটার্নিং অফিসার ড. উর্মি বিনতে সালাম।
মৌলভীবাজার জেলা নির্বাচন অফিসের সহযোগিতায় এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শাহীন আখন্দ। প্রশিক্ষণ প্রদান করেন হবিগঞ্জ জেলা নির্বাচন অফিসের সহকারী প্রোগ্রামার ও (অ:দা:) মৌলভীবাজার মোঃ মাজহারুল ইসলাম এবং মৌলভীবাজার জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল নোমান।
দু’ঘন্টাব্যাপী প্রশিক্ষণে মৌলভীবাজার জেলার বিভিন্ন আসনের সম্ভাব্য দলীয়/স্বতন্ত্র প্রার্থী, নিবন্ধিত বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও প্রতিনিধিগণ এবং সম্ভাব্য দলীয়/স্বতন্ত্র প্রার্থীদের প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ