গরীবের টিআর কাবিখা মেরে খাওয়ার জন্য আসি নাই- জিল্লুর রহমান

প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, নভেম্বর ২৯, ২০২৩

গরীবের টিআর কাবিখা মেরে খাওয়ার জন্য আসি নাই- জিল্লুর রহমান
ডায়াল সিলেট ডেস্ক :মৌলভীবাজার ৩ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী অলিলা গ্ৰুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান বলেছেন, আপনাদের মাঝে আসি নাই গরীবের টিআর কাবিখা মেরে খাওয়ার জন্য। আমি আসি নাই গরীব মেহনতী মানুষকে কষ্ট দেয়ার জন্য। আমি এসেছি আপনাদের মুখে হাসি ফুটানোর জন্য। আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নৌকা উপহার দিয়েছেন। আমি মনোনয়ন পাওয়ার আগে উনার সাথে দেখা করেছি। উনি আমাকে মৌলভীবাজার রাজনগরবাসীর জন্য অনেক কাজ দিয়েছেন। আমাকে বলেছেন তুমি এমপি হ‌ওয়ার পর‌ই আমি মৌলভীবাজারকে মেডিকেল কলেজ উপহার দিব। আমি ওয়াদা করছি আমি নির্বাচিত হ‌ওয়ার ছয় মাসের মধ্যে মৌলভীবাজারে মেডিকেল কলেজ হবে। আমি কথা দিচ্ছি শুধু মেডিকেল নয়, বিশ্ববিদ্যালয়‌ও হবে।
মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে মৌলভীবাজারের শেরপুর মুক্তিযুদ্ধ চত্বরে পথসভায় মোহাম্মদ জিল্লুর রহমান এই প্রতিশ্রুতি দেন।
তিনি বলেন, আমি নির্বাচিত হলে এই অঞ্চলের মানুষের বৈষম্য দূর করবো। ধনী গরবের মধ্যে কোন ভেদাভেদ থাকবে না। একটি উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশের অন্যতম গর্বিত অংশীদার হবে আমাদের জেলা।
পথসভায় আরো বক্তব্য রাখেন- মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুহিবুর রহমান তরফদার, মসুদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ন‌ওশের আলী খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, কনকপুর ইউনিয়নের চেয়ারম্যান রুবেল উদ্দিন, গিয়াসনগর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোশাররফ টিটু, টেংরাবাজার ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান প্রমুখ।
এর আগে তিনি সিলেটের হযরত শাহজালাল (রা;) এর মাজার জিয়ারত করে শেরপুরে পথসভায় যোগ দেন। পরে মৌলভীবাজার শহরের হযরত শাহ মোস্তফা (রা:) এর মাজার, প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী, প্রয়াত জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানের কবর জিয়ারত করেন। এসময় মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলা হাজার হাজার নেতাকর্মী বরণ করে নেন।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ