জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমানকে সংবর্ধনা বড়লেখার

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২৩

জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমানকে সংবর্ধনা বড়লেখার

বড়লেখা প্রতিনিধি: মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমানকে সংবর্ধনা দিয়েছে বড়লেখার নারীশিক্ষা একাডেমী ডিগ্রি কলেজ কর্তৃপক্ষ। বুধবার বিকেলে কলেজ হলরুমে এ উপলক্ষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

অধ্যক্ষ একেএম হেলাল উদ্দিনের সভাপতিত্বে একাদশ শ্রেণীর শিক্ষার্থী সিরাজাম মুনিরা ও সোয়াদা আক্তারের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, থানার ওসি ইয়ারদৌস হাসান, জেলা পরিষদ সদস্য আজিম উদ্দিন, প্রেসক্লাব সভাপতি অসিত রঞ্জন দাস। অন্যদের মধ্যে সহকারী অধ্যাপক সমর কুমার দাস, সিনিয়র প্রভাষক এমএ হাসান,শিক্ষার্থী দেবজানী প্রমুখ বক্তব্য দেন।

সংবর্ধিত অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান বলেন, এ সরকারের আমলে দেশের শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নতি হয়েছে। শিক্ষাখাতে ব্যাপক অগ্রগতি অর্জন করেছে বাংলাদেশ। নারী শিক্ষার ঈর্ষণীয় অগ্রগতি হয়েছে। প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে ছেলেমেয়েদের ভর্তির হার সমান। শিক্ষা ক্ষেত্রে রোল মডেল এখন বাংলাদেশ।

এদিকে, এবারের এইচএসসি পরীক্ষায় অত্র কলেজ থেকে একমাত্র জিপিএ-৫ প্রাপ্ত ছাত্রী ফারহানা সাবিকাকে সংবর্ধিত অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান নগদ ৫ হাজার টাকা উপহার দেন। বর্তমানে যারা এসএসসিতে জিপিএ-৫ পেয়ে অত্র কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হয়েছে এবং আগামিতে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাবে তাদেরকেও তিনি ৫ হাজার টাকা করে উপহার প্রদানের ঘোষণা দেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ