কারাবন্দী বিএনপি নেতাকর্মীদের পরিবারে নাসের রহমানের উপহার

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২৩

কারাবন্দী বিএনপি নেতাকর্মীদের পরিবারে নাসের রহমানের উপহার

মৌলভীবাজার প্রতিনিধি: একতরফা নির্বাচন প্রত্যাখ্যান করে ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের এক দফা দাবিতে বিএনপিসহ সমমনা দলের ডাকা দেশব্যাপী চলমান গণতান্ত্রিক আন্দোলনে এ পর্যন্ত গ্রেফতার হওয়া মৌলভীবাজার জেলার বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বাসা বাড়ীতে উপহার সামগ্রী পাঠিয়েছেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমান।

তিনি গত ২৮ অক্টোবরের ঢাকার মহাসমাবেশ থেকে এ পর্যন্ত গ্রেফতার হওয়া কারাবন্দী নেতাকর্মীদের জেলখানায় পিসিতে নগদ অর্থ প্রেরণ, অসচ্ছল বিএনপি পরিবারের সদস্যদের জন্য নিত্যপ্রয়োজনীয় বাজার সামগ্রী প্রেরণ এবং কারাবন্দী নেতৃবৃন্দের জামিনে আইনী সহায়তা দিচ্ছেন।

দলীয় সুত্র জানায়, ঢাকার মহাসমাবেশ থেকে এ পর্যন্ত মৌলভীবাজার জেলায় ১১ টি মামলায় বিএনপি ও অঙ্গসংগঠনের শীর্ষ পর্যাযের নেতৃবৃন্দসহ সহস্রাধিক নেতৃবৃন্দকে আসামি করা হয়েছে। এর মধ্যে দেড় শতাধিক নেতাকর্মীকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে।

জেলা বিএনপির প্রচার সম্পাদক মো. ইদ্রিস আলী জানান, দলের গ্রেফতার হওয়া কারাবন্দী নেতাকর্মীদের উৎসাহ উদ্দীপনা ও কারা নির্যাতিত নেতৃবৃন্দের পরিবারে মনোবল যোগাতে জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান এর পক্ষ থেকে কারান্তরীণ দলীয় নেতৃবৃন্দের বাসা-বাড়ীতে উপহার সামগ্রী পাঠানো হচ্ছে। তিনি জানান, শুক্রবার মৌলভীবাজার সদর উপজেলা থেকে এ কার্যক্রম শুরু করা হয়। পর্যায়ক্রমে সারা জেলায় সংশ্লিষ্ট উপজেলার বিএনপির নেতৃবৃন্দর মাধ্যমে এ উপহার সামগ্রী পাঠানো হবে।

শুক্রবার বিকেলে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হওয়া সকল নেতৃবৃন্দের বাসা- বাড়িতে উপহার সামগ্রী পৌঁছে দেন সদর উপজেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ, যুব বিষয়ক সম্পাদক ওয়াহাবুর রহমান রুমেলসহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ